Advertisement
০৭ মে ২০২৪
Siliguri

Siliguri: ২৪ ঘণ্টা কাটলেও জলযন্ত্রণা কাটেনি, দুর্ভোগে শিলিগুড়ির অশোকনগরের বাসিন্দারা

সোমবারের রেকর্ড বৃষ্টিতে শিলিগুড়ির অশোকনগর ২৪ ঘণ্টা পরেও জলমগ্ন। জলযন্ত্রণা পিছু ছাড়েনি স্থানীয় বাসিন্দাদের।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১৯:৩৬
Share: Save:

রেকর্ড বৃষ্টিপাতের ২৪ ঘণ্টা পরেও জল নামেনি শিলিগুড়ির অশোকনগর এলাকা থেকে। দুর্বিষহ অবস্থার মধ্যে রয়েছেন ওই এলাকার বাসিন্দারা।

সোমবার রাতভর বৃষ্টির সবচেয়ে বেশি প্রভাব পড়েছে শিলিগুড়ির অশোকনগর এলাকায়। শিলিগুড়ি পুরনিগমের ৩১, ৩২ এবং ৩৩, এই তিনটি ওয়ার্ড মিলিয়ে অশোকনগর এলাকা। ওই প্রবল বর্ষণের ২৪ ঘণ্টা পরেও অশোকনগরের বেশিরভাগ এলাকায় এখনও সেই দুর্যোগের ছাপ রয়েছে যথেষ্ট। সোমবার রাতে অশোকনগরের কোথাও কোথাও ঘরে জল ঢুকে পড়ে। স্থানীয় বাসিন্দাদের একাংশকে রাত কাটাতে হয় না ঘুমিয়েই। ভোর থেকে অবশ্য একটু একটু করে জল নামতে শুরু করে। দুপুরে জল নেমে গেলেও বাড়িঘরের পরিস্থিতি যথেষ্ট খারাপ। দুর্ভোগের মধ্যেই বাস করছেন স্থানীয় বাসিন্দারা।

শিলিগুড়ির পুরসভার তরফে কন্ট্রোল রুম খোলা হয়েছে। পুরসভার তরফে যাবতীয় সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছিল। কিন্তু সে ভাবে সাহায্য মেলেনি বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। ওই এলাকায় সব চেয়ে বড় সমস্যা নিকাশি ব্যবস্থা। তার জেরেই এই পরিস্থিতি বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE