Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Paresh Adhikari

Paresh Chandra Adhikary: সরাসরি: তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর সিবিআই দফতর থেকে বেরোলেন মন্ত্রী পরেশ

সিবিআই দফতর থেকে বেরোলেন পরেশ অধিকারী

সিবিআই দফতর থেকে বেরোলেন পরেশ অধিকারী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ২৩:০৩
Share: Save:
timer শেষ আপডেট: ১৯ মে ২০২২ ২২:৫২

সিবিআই দফতর থেকে বেরোলেন পরেশ

সন্ধ্যা সওয়া ৭টা নাগাদ সিবিআই দফতরে ঢুকেছিলেন পরেশ। টানা তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রাত সাড়ে ১০টা নাগাদ সেখান থেকে বেরোলেন মন্ত্রী। 

timer শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৮:৫১

কলকাতা বিমানবন্দর থেকে বেরোলেন পরেশ

সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ কলকাতা বিমানবন্দর থেকে বেরোলেন পরেশ অধিকারী। এর পরেই কনভয় নিয়ে নিজাম প্যালেসের উদ্দেশে মন্ত্রী রওনা হয়েছেন বলে সূত্রের খবর। ইতিমধ্যে কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে সিবিআই দফতর। 

Advertisement
timer শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৮:১০

কলকাতায় এলেন পরেশ

বুধবার নেমেছিলেন ট্রেন থেকে। বৃহস্পতিবার নামলেন প্লেন থেকে। অবশেষে কলকাতায় এলেন রাজ্যের মন্ত্রী পরেশ অধিকারী। তবে সঙ্গে নেই তাঁর কন্যা অঙ্কিতা অধিকারী। প্রসঙ্গত, মঙ্গলবার আদালতের নির্দেশের পর জলপাইগুড়ি থেকে পদাতিক এক্সপ্রেসে ওঠার সময় সঙ্গেই ছিলেন তাঁর মেয়ে। রাতে বর্ধমান স্টেশনে যখন তিনি নেমেছিলেন, তখনও তাঁর সঙ্গে মেয়েকে দেখা গিয়েছিল। তার পর বৃহস্পতিবার বিকেলে বাগডোগরা বিমানবন্দরে আর পরেশের সঙ্গে দেখা যায়নি অঙ্কিতাকে।   

timer শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৭:২৭

বাগডোগরা বিমানবন্দরে পরেশ

বাগডোগরা বিমানবন্দর থেকে বিকেল ৫টা নাগাদ কলকাতার উদ্দেশে রওনা দিলেন পরেশ অধিকারী। 

timer শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৭:২৫

কলকাতায় ঢুকতে ঢুকতে সন্ধ্যা ৬টা বাজতে পারে: আদালতে পরেশের আইনজীবী

বৃহস্পতিবার মামলার শুনানি চলাকালীন পরেশের আইনজীবী জানান, এখনও কোচবিহারেই রয়েছেন পরেশ অধিকারী। চাইলেও বৃহস্পতিবার বিকেল ৩টের মধ্যে সিবিআই অফিসে হাজিরা দেওয়া সম্ভব নয় পরেশের পক্ষে। তিনি আরও জানান, কলকাতার উদ্দেশে ইতিমধ্যেই রওনা হয়েছেন পরেশ। সন্ধে সাড়ে ৬টার সময় কলকাতায় আসতে পারবেন। এর পর পরেশের আইনজীবী অনুরোধ করেন, মন্ত্রীকে যেন পুলিশ ধরে নিয়ে না যায়। এ প্রসঙ্গে বিচারপতি গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘কাউকে কোনও জামাই আদর করা হবে না।’’

timer শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৭:২৪

পরেশ ও তাঁর কন্যার বিরুদ্ধে এফআইআর

নির্দেশ সত্ত্বেও নির্ধারিত সময়ের মধ্যে সিবিআই দফতরে হাজিরা না দেওয়ায় মন্ত্রী পরেশ অধিকারী এবং তাঁর মেয়েকে বৃহস্পতিবার সিবিআই দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দেয় আদালত। তাঁদের দু’জনের বিরুদ্ধে এফআইআর-ও দায়ের করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement
Advertisement

Share this article

CLOSE