Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bogtui

Rampurhat Clash: সরাসরি: তদন্ত চলছে, তখন রাজনৈতিক রিপোর্ট পেশ তদন্তকেই দুর্বল ও প্রভাবিত করবে: মমতা

বগটুই কাণ্ডে বিজেপি-র রিপোর্ট পেশ নিন্দনীয়, বললেন মমতা

বগটুই কাণ্ডে বিজেপি-র রিপোর্ট পেশ নিন্দনীয়, বললেন মমতা নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বগটুই (রামপুরহাট) শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ১২:৪০
Share: Save:
শুধু মূল বিষয়গুলি
timer শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১২:৫৪ key status

তদন্ত চলছে, তখন রাজনৈতিক রিপোর্ট পেশ তদন্তকেই দুর্বল ও প্রভাবিত করবে: মমতা

বিজেপি সভাপতি জে পি নড্ডাকে বিজেপি-র সত্য অনুসন্ধান কমিটির রিপোর্ট পেশ করার ঘটনার তীব্র সমালোচনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ‘‘তদন্ত চলাকালীন এই ধরনের রাজনৈতিক রিপোর্ট তদন্তকে দুর্বল ও প্রভাবিত করবে’’। দার্জিলিংয়ে বললেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, রাজ্য সরকার সমস্ত রকম ভাবে সিবিআইকে সহযোগিতা করছে। তিনি বিজেপি-র মনোভাবের কড়া সমালোচনা করেন। বলেন, ‘‘আমরা চাই নিরপেক্ষ তদন্ত হোক। তাই সমস্ত রকম সহযোগিতা করছি। কিন্তু তদন্তে রাজনৈতিক হস্তক্ষেপ করলে তা বরদাস্ত করব না।’’ 

timer শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১২:৪৮ key status

নড্ডার কাছে বগটুই-রিপোর্ট পেশ

বগটুই নিয়ে বিজেপি-র কেন্দ্রীয় নেতৃত্বের গড়া পাঁচ সদস্যের সত্য অনুসন্ধান কমিটি রিপোর্ট পেশ করল বিজেপি সভাপতি জগৎপ্রকাশ নড্ডার কাছে।  

Advertisement
timer শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১২:৪২ key status

ভাদু খুনে ধৃত তিন জনকে আদালতে পেশ করল পুলিশ

তৃণমূলের উপপ্রধান ভাদু শেখ খুনে ধৃত তিন জনকে রামপুরহাট আদালতে তোলা হল। আদালতে ঢোকার সময় ধৃতরা সংবাদমাধ্যমের কাছে দাবি করে, তাঁদের ফাঁসানো হয়েছে।  

timer শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১১:১৫ key status

দমকলের দুই আধিকারিককে তলব সিবিআইয়ের

বগটুই-কাণ্ডে আজ মিহিলালের শেখের পাশাপাশি দমকলের দুই আধিকারিককেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে সিবিআই। মঙ্গলবার তাঁরা আগুন নেভানোর কাজ করেছিলেন।

timer শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১০:৫৬ key status

‘‘মেয়ে নেই, কিন্তু ছেলে ইব্রাহিমকে নিজের পায়ে দাঁড় করাতে চাই’’, বললেন মিহিলাল

সাঁইথিয়ার বাতাসপুর থেকে কুমারড্ডার দিকে রওনা হওয়ার সময় মিহিলাল শেখ বলেন, ‘‘গ্রামে আপাতত কোনও আতঙ্ক নেই। কিন্তু ভবিষ্যতে কী হবে জানি না। আপাতত বগটুইয়ের পাশের গ্রাম কুমারড্ডায় আত্মীয়ের বাড়িতে থাকব। মেয়ে মারা গিয়েছে। ছেলে ইব্রাহিমকে মানুষ করতে চাই। বাড়ি ঘরদোর ঠিক হলে বগটুইয়ে ঘরে ঢুকব।’’

timer শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১০:২২ key status

বীরভূমে আবার বোমা উদ্ধার করল পুলিশ

আবারও বোমা উদ্ধার বীরভূমে। এবার বোমা উদ্ধার বীরভূমের খয়রাশোলে। আজ সকালে খয়রাশোল থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে খয়রাশোল থেকে পাঁচড়া যাওয়ার রাস্তায় জোড়া বটতলার একটি ফাঁকা জায়গায় ঝোপ থেকে বালতি ও জ্যারিকেন ভর্তি তাজা বোমা উদ্ধার করে। পুলিশ সূত্রে জানা গেছে প্রায় ৩৫ টি তাজা বোমা রয়েছে। 

Advertisement
timer শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১০:১৮ key status

বাতাসপুর থেকে কুমারড্ডা গ্রামে মিহিলাল ও তাঁর পরিবার

সাঁইথিয়ার বাতাসপুর গ্রাম থেকে বেরোলেন মিহিলাল শেখ এবং তাঁর পরিবারের সদস্যরা। তাঁরা সকলে যাচ্ছেন কুমারড্ডা গ্রামে। মিহিলাল জানিয়েছেন, তাঁর বগটুইয়ের বাড়ি এখনও মেরামত করা হয়নি। সে কারণেই তিনি পাশের গ্রাম কুমারড্ডায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছেন।

timer শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ০৮:৩৬ key status

ভাদু শেখ খুনে পুলিশের হাতে গ্রেফতার তিন জন

তৃণমূলের উপপ্রধান ভাদু শেখ খুনে মালদহ, ঝাড়গ্রাম ও রামপুরহাট থেকে বীরভূম জেলা পুলিশের হাতে গ্রেফতার তিন জন। ধৃতদের নাম শেরা শেখ, সঞ্জু শেখ ও রাজা শেখ। 

timer শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ০৭:৩৫ key status

বগটুই কাণ্ডের ১০ দিন পার, বড় সূত্রের খোঁজে সিবিআই

২১ মার্চ রাতে তৃণমূলের উপপ্রধান ভাদু শেখের মৃত্যু ও তৎপরবর্তী ঘটনাপ্রবাহে তোলপাড় রাজ্য রাজনীতি। কলকাতা হাই কোর্টের নির্দেশে ঘটনার তদন্ত করছে সিবিআই। ঘটনার পর দশ দিন পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত বড় কোনও সূত্রের খোঁজ পায়নি সিবিআই। বুধবারই কি মিলবে ঘটনার সঙ্গে যুক্ত বড় কোনও সূত্রের খোঁজ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement
Advertisement

Share this article

CLOSE