Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জুন ২০২২ ই-পেপার

URL Copied

পশ্চিমবঙ্গ

‘খেলা-খেলা–খেলা হবে’, দু’হাত তুলে উদ্দাম নাচ তৃণমূল বিধায়কের

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল ১৪ ফেব্রুয়ারি ২০২১ ১৪:১০

দলের কর্মী-সমর্থকের সঙ্গে নৃত্যরত তৃণমূলের বিধায়ক শঙ্কর দোলুই।
—নিজস্ব চিত্র।

বাজছে কানফাটানো গান। ‘খেলা-খেলা–খেলা হবে’! আর সেই গানের ছন্দে দু’হাত তুলে উদ্দাম নাচছেন কমবয়সিরা। কারও হাতে দলীয় পতাকা। কেউ বা আবার ব্যস্ত মোবাইলে ভিডিয়ো তুলতে। সকলের মধ্যমণি ঊর্ধ্ববাহু হয়ে নৃত্যরত তৃণমূলের বিধায়ক শঙ্কর দোলুই।

শনিবার পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালে ডিজে দিয়ে ঝাঁঝালো গানের সঙ্গে এ ভাবেই কোমর দুলিয়ে নাচলেন ঘাটালের বিধায়ক শঙ্কর। এই ভিডিয়োই সম্প্রতি ভাইরাল হয়েছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করে দেখেনি আনন্দবাজার ডিজিটাল।

ঘাটালের মনসুকায় দীর্ঘদিন ধরেই একটি কংক্রিটের সেতুর দাবি এলাকাবাসীর। দিন কয়েক আগে রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের তার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। তবে দরপত্রের প্রক্রিয়ায় ঘাটতি থাকায় সেটি বাতিল হয়ে যায়। স্বাভাবিক ভাবেই তাতে নিরাশ হয়েছিলেন দলীয় কর্মী-সমর্থকেরা।

নতুন করে দরপত্রের প্রক্রিয়া শুরুর পর শনিবার মনসুকায় যান শঙ্কর। নারকেল ফাটিয়ে সে কাজের সূচনার পর বাইক র‍্যালিও করেন। এর পরই শুরু হয় ‘খেলা-খেলা–খেলা হবে’। ডিজে গানের সঙ্গে উদ্দাম নাচ। তৃণমূল কর্মীদের সঙ্গে কোমর দুলিয়ে নাচতে থাকেন শঙ্করও। কর্মী-সমর্থকদের ‘খেলা-খেলা–খেলা হবে’ স্লোগানেও কণ্ঠে মেলান। যদিও এই নাচাগানা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি শঙ্কর।

শুধুমাত্র নেচেই ক্ষান্ত হননি তৃণমূল বিধায়ক। নিজের ফেসবুক পেজে ওই ভিডিও পোস্ট করে দু’কলি ছড়াও লিখেছেন, ‘তৃণমূলের ভাঙিয়ে নেতা / নয়কো সহজ ভোটে জেতা / দিদির ছবি সরবে যেদিন / বন্ধু সেদিন খেলা হবে’।


Advertisement



Advertisement