Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crime

দুই বোনকে ধারালো অস্ত্র দিয়ে খুন করলেন দিদি, ঘর থেকে উদ্ধার মুণ্ডহীন দেহ

ঘটনাটি উত্তপ্রদেশের এটাওয়া এলাকার। বাড়ি থেকে দুই শিশুকন্যার মুণ্ডহীন দেহ উদ্ধার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত এক তরুণীকে।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ০৯:৫৫
Share: Save:

দুই বোনকে খুনের অভিযোগে গ্রেফতার করা হল এক তরুণীকে। ঘটনাটি উত্তরপ্রদেশের এটাওয়া এলাকার। বাড়ি থেকে দুই শিশুকন্যার মুণ্ডহীন দেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, গত রবিবার রাত ৮টায় খুনের ঘটনা ঘটে। বলরাই থানা এলাকার বাহাদুরপুর গ্রামে একটি বাড়ি থেকে দুই শিশুকন্যার দেহ উদ্ধার করা হয়। তাদের এক জনের বয়স ছয়। অন্য জনের বয়স চার। খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে দুই শিশুকন্যার দিদিকে। কী কারণে খুন, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

ঘটনার দিন বাড়িতে কেউ ছিলেন না। সেই সময়ই বাবার কোদাল দিয়ে দুই বোনকে ১৮ বছরের ওই তরুণী খুন করেন বলে অভিযোগ। জেরায় খুনের কথা তরুণী স্বীকার করেছেন বলে দাবি পুলিশের। এই ঘটনায় হতবাক হয়ে গিয়েছেন পরিবারের সদস্যেরা। এটাওয়ার সিনিয়র পুলিশ সুপার সঞ্জয় বর্মা বলেছেন, ‘‘আমরা তরুণীকে জেরা করছি। কী কারণে দুই বোনকে খুন করলেন, তা খতিয়ে দেখা হচ্ছে।’’ ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ২০১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE