Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Viral Video

ঘরের বাইরে পা দিতেই জমে গেল চুল! তাপমাত্রা হিমাঙ্কের ৩০ ডিগ্রি নীচে, তরুণীর ভিডিয়ো ভাইরাল

সুইডেনের এক নেটপ্রভাবী হাড় কাঁপানো ঠান্ডায় বাড়ি থেকে বেরিয়েছিলেন। তাঁর চুল ভেজা ছিল। ফলে সঙ্গে সঙ্গে তা ঠান্ডায় জমে শক্ত হয়ে যায়।

Video of woman’s hair got frozen in cold weather goes viral

বরফে চুল জমে গিয়েছে সুইডেনের তরুণীর। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১১:২৫
Share: Save:

ঘরের বাইরে পা দিতেই চুল জমে গেল তরুণীর। চার দিকে বরফের স্তূপ জমেছে। তার মাঝে খোলা চুলে বাইরে বেরিয়েছিলেন তিনি। জমে যাওয়া চুল নিয়ে ভিডিয়ো পোস্ট করেছেন সমাজমাধ্যমে। সেই ভিডিয়ো ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

উত্তর সুইডেনে এই মুহূর্তে তাপমাত্রা হিমাঙ্কের অনেকটাই নীচে। ভাইরাল ভিডিয়োটি যখন তোলা হয়েছে, তখন সেখানে তাপমাত্রা হিমাঙ্কের ৩০ ডিগ্রি নীচে ছিল বলে দাবি। যে তরুণীর চুল জমে গিয়েছে, তিনি এলভিরা লুন্ডগ্রেন। সুইডেনের জনপ্রিয় এক নেটপ্রভাবী এই তরুণী জানিয়েছেন, তাপমাত্রা হিমাঙ্কের ৩০ ডিগ্রি নীচে নেমে গিয়েছে শুনেই বাড়ির বাইরে বেরিয়েছিলেন তিনি। বাইরে বেরোলে কী হয়, তা দেখতে চেয়েছিলেন।

ভিডিয়োতে জমে যাওয়া চুল মাথার উপরে মুকুটের মতো তুলে ধরেছেন তরুণী। বার বার চুল উপরে তুলে এবং নীচে নামিয়ে দেখাচ্ছিলেন তিনি। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সমাজমাধ্যমে এই ভিডিয়ো মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। অনেকেই মজা পেয়েছেন তরুণীর চুলের দশা দেখে। অনেকে আবার এই হাড় কাঁপানো ঠান্ডায় যথেষ্ট প্রস্তুতি এবং সুরক্ষা ছাড়া বাড়ির বাইরে বেরোনোর বিরোধিতা করেছেন। এতে শারীরিক সমস্যা দেখা দিতে পারে বলে দাবি তাঁদের। তরুণীর কীর্তিকে নিছক ভাইরাল হওয়ার চেষ্টা বলে মনে করছেন কেউ কেউ। অনেকে আবার এর মধ্যে নিছক মজা খুঁজে পেয়েছেন।

সুইডেনে চলতি মরসুমের শীতলতম দিন ছিল বুধবার। সে দিন সর্বনিম্ন তাপমাত্রা ছিল হিমাঙ্কের ৪৩.৬ ডিগ্রি নীচে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Sweden Winter Snowfal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE