Advertisement
০২ মে ২০২৪
Political Clash

পতাকা লাগানো নিয়ে তৃণমূল-আইএসএফ সংঘর্ষ, পুলিশের হাতবদল হল, তবু ভাঙড় আছে ভাঙড়েই

স্থানীয় সূত্রে খবর, পতাকা লাগানোকে কেন্দ্র করে আইএসএফের সমর্থকদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তৃণমূল কর্মীরা। বচসা গড়ায় সংঘর্ষে। মোট চার জন আহত। আহতদের মধ্যে এক জন গুলিবিদ্ধ বলে খবর।

গোলমালের পর পুলিশের টহলদারি।

গোলমালের পর পুলিশের টহলদারি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৬:০৯
Share: Save:

ভাঙড় আছে ভাঙড়েই। এ বার রাজনৈতিক দলের পতাকা লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ল তৃণমূল এবং আইএসএফ। আইএসএফ কর্মীদের বেধড়ক মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করে আইএসএফের বিরুদ্ধেই পাল্টা মারধরের অভিযোগ করেছে শাসকদল। অকুস্থলে মোতায়েন বিশাল পুলিশবাহিনী।

স্থানীয় সূত্রে খবর, আইএসএফের কর্মী-সমর্থকরা এলাকায় দলীয় পতাকা লাগাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় তৃণমূলের লোকজন বাধা দিতে আসেন। তার পরেই শুরু হয়ে যায় বচসা। বচসা গড়ায় হাতাহাতিতে। এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে চলে আসে ভাঙ্গড় থানার বিশাল পুলিশবাহিনী।

মারামারিতে অন্তত চার জন আহত হয়েছেন। আহতরা এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নলমুড়ি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হলে তাঁদের কলকাতার বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আহতদের মধ্যে এক জন গুলিবিদ্ধ হয়েছেন বলে একটি পরিবার দাবি করেছে। যদিও গুলি চলার ঘটনার আনুষ্ঠানিক স্বীকৃতি মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC ISF police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE