Advertisement
০৩ মে ২০২৪
Crime

ভারতীয় বংশোদ্ভূত কিশোরকে কোপানোর অভিযোগ অস্ট্রেলিয়ায়

রায়ান সিংহ নামে ওই কিশোর এবং তার দুই বন্ধুর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। হামলার দিন রায়ানের জন্মদিন ছিল।

representative photo of attack

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মেলবোর্ন শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ২০:০১
Share: Save:

বিদেশের মাটিতে আবার আক্রান্ত ভারতীয়। অস্ট্রেলিয়ার মেলবোর্নে ভারতীয় বংশোদ্ভূত ১৬ বছরের এক কিশোরকে কোপানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ওই কিশোরের দুই বন্ধুর উপরও হামলা চালানো হয় বলে অভিযোগ। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

বৃহস্পতিবার তারনেইট শহরে রায়ান সিংহ নামে ওই কিশোর এবং তার দুই বন্ধুর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। হামলার দিন রায়ানের জন্মদিন ছিল। তারা বাস্কেটবল খেলছিল। সেই সময়ই সাত জন দুষ্কৃতী তাদের উপর চড়াও হন বলে অভিযোগ।

রায়ান এবং তার বন্ধুদের কাছ থেকে দুষ্কৃতীরা মোবাইল ফোন-সহ বিভিন্ন সামগ্রী কেড়ে নেওয়ার চেষ্টা করেন বলে দাবি। কালো গাড়িতে করে দুষ্কৃতীরা চম্পট দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের গ্রেফতার করা হয়নি। রায়ানের পাশাপাশি জখম হয়েছেন তার এক বন্ধুও। তাদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সম্প্রতি কানাডায় ছিনতাইকারীদের হাতে প্রহৃত হয়ে মৃত্যু হয়েছে এক ভারতীয় পড়ুয়ার। যুবকের নাম গুরবিন্দর নাথ। পড়াশোনার ফাঁকে খাবার ডেলিভারি করতেন। গভীর রাতে খাবার ডেলিভারি করতে বেরিয়েছিলেন ২৪ বছরের ওই যুবক। অভিযোগ, সে সময় কয়েক জন তাঁর গাড়ি ছিনতাই করার চেষ্টা করেন। আর তা করার সময় যুবককে মারধর করা হয়। তাতেই মৃত্যু হয়েছে যুবকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime attack Austrelia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE