Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ এপ্রিল ২০২৪ ই-পেপার

Kolkata weddings: প্রিয়জনের বিয়েতে শাড়ি ছাড়া পরতে চান অন্য পোশাক? বিকল্প রয়েছে একাধিক

বিয়ে মানেই পোশাক-পরিচ্ছদে বেশ একটা জমজমাট ব্যাপার। হালে মহিলারা বিয়ের অনুষ্ঠানে শাড়ি ছাড়া বেছে নিচ্ছেন জমকালো অন্য ধরনের পোশাক।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩১ জানুয়ারি ২০২২ ২০:০৮

শারারা ডিজাইনের ঘেরওয়ালা প্যান্ট অনুষ্ঠানের সন্ধ্যায় আপনার উপস্থিতিকে অনন্য এক মাত্রা দিতে পারে

আমাদের এই শহরে শীতকাল বিয়ের মরশুম। আর বিয়ে মানেই পোশাক-পরিচ্ছদে বেশ একটা জমজমাট ব্যাপার। সাজ-পোশাকের অন্যতম বড় ক্ষেত্র। কিন্তু সাম্প্রতিক সময়ে মহিলারা বিয়ের অনুষ্ঠানে শাড়ি ছাড়া বেছে নিচ্ছেন জমকালো অন্য ধরনের পোশাক। সত্যিই, শাড়ি ছাড়াও কোনও অনুষ্ঠানে পরার মতো বিভিন্ন ধাঁচের, বিবিধ ফ্যাশনের, বিচিত্র নামের পোশাক এখন মিলবে, যা আপনার মন ভুলিয়ে দেবেই।

গাউন

বিলিতি স্টাইলের গাউন পরার চল কিন্তু এখন আর বিদেশেই সীমাবদ্ধ নেই। বরং এখন দীপিকা থেকে ক্যাটরিনা, কোয়েল থেকে শুভশ্রী-- পছন্দের প্রিয় তারকারাও বিভিন্ন অনুষ্ঠানে গাউন পরে মুগ্ধ করে দেন সবাইকে। কলকাতা শহরের বিয়েবাড়িতে তাই আপনিও বেছে নিতে পারেন অনুষ্ঠানের উপযুক্ত জমকালো একটি গাউন।

Advertisement
এখন বাঙালি মহিলাদের মন কেড়ে নিচ্ছে লেহেঙ্গা

এখন বাঙালি মহিলাদের মন কেড়ে নিচ্ছে লেহেঙ্গা


লেহেঙ্গা

অবাঙালিদের মধ্যে বহুল প্রচলিত হলেও এখন বাঙালি মহিলাদের মন কেড়ে নিচ্ছে লেহেঙ্গা। তা ছাড়া রুপোলি পর্দার বহু নায়িকা সাম্প্রতিক সময়ে রিল লাইফ এবং রিয়েল লাইফে ধরা দিয়েছেন লেহেঙ্গা পরে। আমাদের উৎসব অনুষ্ঠানেও তাই লেহেঙ্গার প্রচলন বেড়েছে গত কয়েক বছরে।

কুর্তি-শারারা প্যান্ট

একটি সুন্দর কুর্তির সঙ্গে নিচে শারারা ডিজাইনের ঘেরওয়ালা প্যান্ট অনুষ্ঠানের সন্ধ্যায় আপনার উপস্থিতিকে অনন্য এক মাত্রা দিতে পারে। আদতে বিশেষ ধরনের এই পোশাকটি ক্রমশ মহানগরীর বিভিন্ন নাম করা বস্ত্র-বিপণিতে জায়গা করে নিচ্ছে। দেহের গড়নের সঙ্গে মানিয়ে পরতে পারলে এই পোশাক আপনার জন্য যে কোনও উৎসবেই উপযুক্ত।

পছন্দের প্রিয় তারকারাও বিভিন্ন অনুষ্ঠানে গাউন পরে মুগ্ধ করে দেন সবাইকে

পছন্দের প্রিয় তারকারাও বিভিন্ন অনুষ্ঠানে গাউন পরে মুগ্ধ করে দেন সবাইকে


আনারকলি

ঘেরওয়ালা এই পোশাকটি সারা ভারতবর্ষেই এখন অত্যন্ত জনপ্রিয়। আনারকলি ডিজাইনের একটি লম্বা পোশাক আপনি পরতে পারেন নিকটজনের বিবাহ অনুষ্ঠানে। সঙ্গে মানানসই গয়না, জুতো এবং প্রসাধনী-- এটুকুতেই আপনার উপস্থিতি হয়ে উঠবে নজরকাড়া।

Advertisement