Follow us on
Powered by
Co-Powered by
Co-Sponsors
Powered by
Co-Powered by
Co-Sponsors

শহরে প্রেমের দিনের হাওয়া, উপহারের তালিকায় কী কী?

ভ্যালেন্টাইস ডে প্রিয় মানুষটিকে কিছু অন্যরকম উপহার দিতে চান। এদিকে পকেট গড়ের মাঠ! চিন্তা নেই এই উপায়ে কম খরচেই হবে বাজিমাত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা| ১০ ফেব্রুয়ারি ২০২১ ১৪:১৭ শেষ আপডেট: ০৩ মার্চ ২০২১ ১০:৫৮
উপহারে থাকুক প্রিয় মানুষটির পছন্দের জিনিস।
উপহারে থাকুক প্রিয় মানুষটির পছন্দের জিনিস।
শাটার স্টক

চলছে ভ্যালেন্টাইনস উইক। ভালবাসার সপ্তাহ। কলকাতায় প্রোরেমের হাওয়া। রোজ ডে, প্রপোজ ডে সব পেরিয়ে আসে ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইস ডে। কম বেশি সকলেই চায় এই দিন তার প্রিয় মানুষটিকে কিছু অন্যরকম উপহার দিতে। এমন কিছু যা তার প্রিয় মানুষ টির মন ছুঁয়ে যায়। এদিকে পকেট গড়ের মাঠ! চিন্তায় আছেন কী করে কম খরচে ‘তার’ জন্য ভাল উপহার কেনা যায়? রইল তারই সুলুকসন্ধান।

কাস্টমাইজড কুশনঃ এখন নানা ধরনের কাস্টমাইজড কুশন পাওয়া যায়। যাতে আপনি আপনার প্রিয় মানুষটির ছবি বসিয়ে নিতে পারবেন। এছাড়া সিকুয়েন্সের তৈরি কুশন ও দিতে পারেন। এগু্লি প্রথমে সাধারন কুশনের মত দেখতে লাগে, পরে সিকুয়েন্স বিডসগুলো উল্টো করলেই তাতে ফুটে উঠবে আপনার প্রিয় জনের মুখ।

বইঃ বইপ্রেমী মানুষ দের কাছে বইয়ের থেকে সেরা উপহার আর কিছু হতে পারে না। আপনার ভালবাসার মানুষটি যদি তাঁদেরই একজন হয়ে থাকেন তাহলে তাকে উপহার দিন কোন রোম্যান্টিক উপন্যাস, সঙ্গে থাকুক একগুচ্ছ গোলাপ।

উপহারের তালিকায় থাকুক বই কিংবা  ফুল।

উপহারের তালিকায় থাকুক বই কিংবা ফুল।

চকোলেটঃ চকোলেট উপহার হিসাবে পেতে কে না ভালবাসে! আর যদি সেটা হয় কাস্টমাইজড? তাহলে তো কথাই নেই। এখন বাজারে নানা রকম স্বাদ এবং আকারের চকোলেট অর্ডার দিয়ে বানিয়ে নেওয়া যায়। পছন্দ মত স্বাদ এবং আকারের চকোলেট বানিয়ে নিন। তাতে লিখিয়ে নিতে পারেন আপনার প্রিয়জনের নাম।

পেইন্টিং বা ফটোফ্রেমঃ ভাল আঁকতে পারলে প্রিয় মানুষটির প্রতিকৃতি এঁকে তাকে উপহার দিন। এছাড়া নিজেদের কোনও প্রিয় মুহূর্ত যদি ক্যামেরাবন্দি করা থাকে সেই ছবি সুন্দর করে বাঁধিয়ে তাকে উপহার দিন। সঙ্গে থাকেই পারে কিছু ফুল আর এক বাক্স চকোলেট।

পারফিউমঃ উপহার দিতে পারেন পারফিউম। এখন বাজারে অনেকরকম পারফিউম একসঙ্গে গিফট প্যাকে পাওয়া যায়। খুব বেশি দামও হয় না এগুলির। মনের মানুষের পছন্দের তালিকায় যদি পারফিউম থাকে, তাহলে এই উপহারে তিনি খুশি হবেনই।

আরও পড়ুন