Wow Chicken Festive Combo

ওয়াও চিকেন-এ পুজোর ‘পেটপুজো’ মাত্র ৭৯৯ টাকায়

দুর্গাপুজো উপলক্ষে ‘ওয়াও চিকেন’ নিয়ে এল পেটপুজো @৭৯৯ অফার। মাত্র ৭৯৯ টাকায় পাবেন রকমারি ফ্রায়েড চিকেন। ‘ওয়াও চিকেন’ মানেই ‘ফ্রায়েড - গ্রিলড - ফ্রেশ’। মানে তরতাজা গ্রিলড এবং ফ্রায়েড চিকেনের সেরা ঠিকানা।

‘ওয়াও চিকেন’

‘ওয়াও চিকেন’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ০০:২৭
Share: Save:

দুর্গাপুজো মানেই দেদার হইহুল্লোড় আর খাওয়াদাওয়া। ঠাকুর দেখার বিরতিতে পেটপুজোও চাই-ই চাই। বাঙালির আমিষ প্রীতির কথা কে না জানে! কিন্তু খাবার হতে হবে তাজা, মাংস হতে হবে সুস্বাদু। তবেই তো জমবে মজা! তাই দুর্গাপুজো উপলক্ষে ‘ওয়াও চিকেন’ নিয়ে এল পেটপুজো @৭৯৯ অফার। মাত্র ৭৯৯ টাকায় পাবেন রকমারি ফ্রায়েড চিকেন। ‘ওয়াও চিকেন’ মানেই ‘ফ্রায়েড - গ্রিলড - ফ্রেশ’। মানে তরতাজা গ্রিলড এবং ফ্রায়েড চিকেনের সেরা ঠিকানা।

‘ওয়াও চিকেন’-এর মেনুতে আছে ক্লাসিক ফ্রায়েড চিকেন, ফ্রায়েড উইংস, পেরি পেরি স্ট্রিপস, হট উইংস, বোনলেস স্ট্রিপস এবং ম্যাক্সি পপকর্নের মতো বাহারি সুখাদ্য। জিভে জল আনা এই সমস্ত পদের যুগলবন্দি আছে ‘ওয়াও চিকেন’-এর ‘পেটপুজো’ অফারে। মাত্র ৭৯৯ টাকার এই প্যাকেজে আছে ফ্রায়েড চিকেনের পছন্দমতো পদ বেছে নেওয়ার দুটো বিকল্প।

৪ পিস ক্লাসিক ফ্রায়েড চিকেনের সঙ্গে আপনি বেছে নিতে পারেন ৪ পিস ফ্রায়েড উইংস, ৪ পিস পেরি পেরি স্ট্রিপস এবং ২টো ডিপ, অথবা ৩ পিস ক্লাসিক ফ্রায়েড চিকেনের সঙ্গে ৩ পিস হট উইংস, ৩ পিস বোনলেস স্ট্রিপস এবং ম্যাক্সি পপকর্ন। সঙ্গে মাত্র ১১০ টাকা দিলেই পেয়ে যাবে ফ্রেঞ্চ ফ্রাই এবং পেপসি। মানে হাজার টাকার মধ্যে ফ্রায়েড চিকেনের সঙ্গে পেটপুজোর জমাটি প্যাকেজ।

তা হলে এ বার পুজোয় ঠাকুর দেখা আর আড্ডার মাঝে পেটপুজো হোক ‘ওয়াও চিকেন’-এর তাজা, রসালো ফ্রায়েড আর গ্রিলড চিকেন দিয়েই!

এই প্রতিবেদনটি ‘ওয়াও চিকেন’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Foods Snacks Chicken
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE