Advertisement
২৬ এপ্রিল ২০২৪
WhatsApp

WhatsApp: হোয়াটসঅ্যাপ রয়েছে তো! এই দীপাবলিতে সহজেই নগদ টাকা মিলতে পারে

সম্প্রতি হোয়াটসঅ্যাপ ইউপিআই নির্ভর অর্থ লেনদেনের ব্যবস্থা চালু করেছে। সেটাকে জনপ্রিয় করতেই দীপবলির আগে এমন উদ্যোগ।

প্রথম পাঁচটি লেনদেনে ক্যাশব্যাকের কথা জানিয়েছে হোয়াটসঅ্যাপ।

প্রথম পাঁচটি লেনদেনে ক্যাশব্যাকের কথা জানিয়েছে হোয়াটসঅ্যাপ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ১৬:২৪
Share: Save:

দীপাবলি উপলক্ষে এক বিশেষ সুযোগ নিয়ে এসেছে হোয়াটসঅ্যাপ। সেই সুযোগ কাজে লাগালে আপনি সহজেই ২৫৫ টাকা পেতে পারেন। গোটা টাকাটাই জমা পরবে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে। মোট পাঁচ বারে মিলবে এই টাকা। এখন অ্যানড্রয়েড ফোনে হোয়াটসঅ্যাপের বেটা অ্যাপে চ্যাট লিস্টের উপরে এই অফারের কথা বলা হচ্ছে।

সম্প্রতি হোয়াটসঅ্যাপ ইউপিআই নির্ভর পেমেন্ট অপশন চালু করেছে। হোয়াটসঅ্যাপের মাধ্যমে একে অপরকে টাকা পাঠানোর এই সুযোগ নিলেই মিলবে ক্যাশব্যাক। সংস্থার পক্ষে, জানানো হয়েছে, হোয়াটসঅ্যাপের মাধ্যমে কোনও গ্রাহক টাকা লেনদেন করলে প্রথম পাঁচ বার ৫১ টাকা করে ক্যাশব্যাক দেওয়া হবে। তবে প্রতি বারই আলাদা আলাদা ব্যক্তিকে টাকা পাঠাতে হবে। কত টাকা লেনদেন করলে ক্যাশব্যাক মিলবে তা অবশ্য নির্দিষ্ট করে বলা হয়নি। তবে হোয়াটসঅ্যাপের যে ব্যবস্থা তাতে ১ টাকা থেকে লেনদেন শুরু করা যায়।

ইউপিআই নির্ভর বেশ কয়েকটি অ্যাপ এখন জনপ্রিয়। সেখানে হোয়াটসঅ্যাপ নতুন সদস্য। বাজার ধরার জন্যই এই অফার দেওয়া হচ্ছে বলে মনে করা হচ্ছে। হোয়াটসঅ্যাপ থেকে টাকা পাঠানোও খুবই সহজ। যে ব্যাক্তি টাকা পাঠাতে হবে তার চ্যাট খুলে অ্যাটাচ চিহ্ন ছুলেই পেমেন্ট অপশন পাওয়া যায়। সেখানে গিয়ে ব্যাঙ্কের তথ্য, ডেবিট কার্ডের নম্বর ইত্যাদি দিয়ে টাকা পাঠানো যায়। নির্দিষ্ট একটি ইউপিআই পিন-ও তৈরি করে নিতে হয়। তবে অনলাইন লেনদেনের আগে সতর্ক থাকা দরকার। কোনও রকম প্রলোভনে পা না দেওয়াই ভাল। সত্যিই ক্যাশব্যাকের সুবিধা হোয়াটসঅ্যাপ পেমেন্ট থেকে মিলছে কি না তা পরীক্ষা করার জন্য প্রথমে খুব কম অঙ্কের টাকাই পাঠানো উচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WhatsApp WhatsApp Pay Diwali Cashback
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE