• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ছুরি হাতে তাণ্ডব যুবকের

Knife
প্রতীকী ছবি।

ভরসন্ধ্যায় ব্যস্ত এলাকায় ধারালো অস্ত্র হাতে তাণ্ডব চালাল এক যুবক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার, হাওড়ার লিলুয়ায়। ওই যুবকের অস্ত্রের আঘাতে জখম হন চার জন। তাঁদের মধ্যে তিন জনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। আর এক জন হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। ডিসি (উত্তর) অংশুমান সাহা বলেন, ‘‘হেনরি অ্যান্টনি নামে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, সম্প্রতি চাকরি চলে যাওয়ায় তিনি অবসাদে ভুগছিলেন।’’ পুলিশ জানিয়েছে, বছর বাইশের ওই যুবক লিলুয়ারই একটি আবাসনে থাকেন।

স্থানীয় সূত্রের খবর, হেনরির বাবা-মা দু’টি স্কুলে শিক্ষকতা করেন। ওই যুবকও ভিন্‌ রাজ্যে চাকরি করতেন। কিন্তু চাকরি চলে যাওয়ায় সম্প্রতি তিনি বাড়ি ফিরে আসেন। তার পরেই অবসাদ গ্রাস করেছিল তাঁকে। রাস্তায় বেরোলে লোকজনের সঙ্গে বিনা কারণে গোলমাল করতেন।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় লিলুয়া স্টেশন সংলগ্ন বাজার এলাকায় কয়েক জন হেনরিকে উত্ত্যক্ত করেন বলে অভিযোগ। এর পরেই ছুরি হাতে তাণ্ডব শুরু করেন ওই যুবক। প্রথমে একটি চায়ের দোকানে চড়াও হয়ে দোকান-মালিক ও তাঁর ছেলেকে ছুরি দিয়ে আঘাত করেন। বাবা-ছেলের চিৎকারে ছুটে আসেন আশপাশের লোকজন। তখন ভয় পেয়ে পালাতে যান হেনরি। 

লোকজন তাঁকে ধরতে গেলে তিনি এলোপাথাড়ি ছুরি চালাতে শুরু করেন। তাতে আরও দু’জন আহত হন। আতঙ্ক ছড়ায় স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে। খবর পেয়ে লিলুয়া থানা থেকে পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, কিছু দিন ধরেই হেনরি অবসাদে ভুগছিলেন বলে দাবি করেছে তাঁর পরিবার। তাঁর চিকিৎসার জন্য মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তাদের রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ করা হবে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন