আধার কার্ডে পদবি পরিবর্তন করতে গিয়ে অভিনেতা অরিন্দম হালদার ওরফে লামা এবং তাঁর স্ত্রী লোপা সামন্ত আক্রান্ত হন বলে অভিযোগ উঠেছে। পাল্টা ওই অভিনেতার বিরুদ্ধেও অভিযোগ হয়েছে। ঘটনায় সুরজিৎ নস্কর নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বাগুইআটি থানার পুলিশ।

পুলিশ জানায়, আধার কার্ডে পদবি পরিবর্তনের জন্য এ দিন বাগুইআটির তেঘরিয়ায় একটি দোকানে যান লোপা। দুপুর ২টো নাগাদ দোকান থেকে বলা হয় দুপুরের খাওয়াদাওয়ার জন্য কাজ বন্ধ রাখা হচ্ছে। লোপার অভিযোগ, কখন ফের কাজ শুরু হবে জানতে চাইলে বলা হয়, ২-৩ ঘণ্টা লাগতে পারে। লোপা কর্মীদের কাছে জানতে চান, কেন নোটিস বোর্ডে দুপুরে কাজ বন্ধের কথা লেখা হয়নি। অভিযোগ, এ নিয়ে প্রতিবাদ করলে তাঁর সঙ্গে অভব্য আচরণ ও ধাক্কাধাক্কি করা হয়। খবর পেয়ে যান অরিন্দম। অভিযোগ, স্ত্রীর সঙ্গে অভব্য আচরণের প্রতিবাদ জানানোয় দোকান মালিকের ছেলে সুরজিৎ নস্কর তাঁকেও মারধর করেন। অরিন্দমের কপাল ফেটে যায়, পায়ে আঘাত লাগে।

এর পরে তাঁরা থানায় অভিযোগ জানান। তবে সুরজিতের পরিবার পাল্টা অভিযোগ করেছে অভিনেতার বিরুদ্ধে। সুরজিতের মা মায়াদেবীর অভিযোগ, অরিন্দম তাঁর সঙ্গে অভব্য আচরণ ও গালিগালাজ করেন। তিনি অসুস্থ হয়ে পড়লে তাঁর ছেলে প্রতিবাদ করেন। অরিন্দম তাঁর ছেলেকে মারধর করেছেন। পুলিশ জানিয়েছে, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।