• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাথায় আঘাতের চিহ্ন, গল্ফগ্রিনে রাস্তায় যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার

murder
এখানেই পড়েছিল যুবকের দেহ। নিজস্ব চিত্র।।

রাস্তায় পড়ে আছে এক যুবকের দেহ, চারপাশ রক্তে ভেসে গিয়েছে। রবিবার সাতসকালে গল্ফগ্রিনের মতো অভিজাত এলাকায় এমন ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রতি দিনের মতোই এ দিন সকালে অনেকেই হাঁটতে বেরিয়েছিলেন। সে সময় রাস্তার উপর এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে যাদবপুর থানায় খবর দেন তাঁরা। ঘটনাস্থলে পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ জানিয়েছে, যুবকের বয়স আনুমানিক ২৬-২৭ বছর। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে তাঁর নাম-পরিচয় এখনও কিছুই জানা যায়নি। ঘটনাস্থলে পৌঁছন কলকাতা পুলিশের হোমিসাইড শাখার আধিকারিকরা। তাঁরা নমুনা সংগ্রহ করে নিয়ে গিয়েছেন।

অভিজাত এলাকায় ওই যুবকের দেহ কী ভাবে, কোথা থেকে এল তা নিয়ে রহস্য ক্রমশ বাড়ছে। পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে তিনটি বিষয় তারা খতিয়ে দেখছে। প্রথমত, আশপাশে প্রচুর বহুতল রয়েছে। ওই বহুতল থেকে যুবকটি পড়ে গিয়েছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে। দ্বিতীয়ত, অন্য কোথাও খুন করে দেহ এখানে ফেলে যাওয়া হয়েছে কি না এবং তৃতীয়ত, রাতে এলাকায় কারও সঙ্গে গণ্ডগোলের জেরে যুবককে খুন করা হয়েছে কি না— এই সবক’টি বিষয় খতিয়ে দেখা হচ্ছে বলে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন। সেই সঙ্গে এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ পরীক্ষা করেও দেখা হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: এনআরসি তালিকায় ‘দেশহীন’ ১৯ লক্ষ মানুষ, খুশি নয় কোনও দলই

আরও পড়ুন: ‘যাঁকে ভোট দিয়েছেন তাঁকেই গিয়ে বলুন’, হঠাৎ রাগী গৌতম

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন