• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তৃণমূল ও বিজেপির মধ্যে দক্ষিণ দমদমে গোলমাল

BJP-TMC
প্রতীকী ছবি।

তৃণমূল-বিজেপির গোলমালের জেরে সোমবার উত্তাল হল দক্ষিণ দমদমের তেলিপাড়া এলাকা। অভিযোগ, জয়ন্ত চৌধুরী নামে বিজেপির এক নেতা রাহুল দে নামের এক তরুণকে তাঁর দলে যোগ দেওয়ার জন্য বারবার হুমকি দিচ্ছিলেন। রাহুল রাজি না হওয়ায় রবিবার জয়ন্ত তাঁকে মারধর করেন বলে অভিযোগ। 

অভিযোগ, রাহুলকে বাঁচাতে গেলে রড দিয়ে তাঁর বাবা দীপক দে-র মাথা ফাটিয়ে দেন জয়ন্ত। তার পর থেকেই এলাকাছাড়া ছিলেন তিনি। সোমবার তাঁর বাড়ির সামনে বিক্ষোভ দেখায় তৃণমূল। তাঁর বাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ। পুলিশ জয়ন্তর মা-কে থানায় নিয়ে আসে। এ দিন সন্ধ্যায় জয়ন্তকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রের খবর, দক্ষিণ দমদম পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের তেলিপাড়ার বাসিন্দা দীপকবাবু দীর্ঘদিন ধরে তৃণমূল করেন। জয়ন্ত বেশ কিছু দিন ধরে বিজেপি করছেন। রাহুল এবং জয়ন্তের বাড়ি পাশাপাশি। তাঁরা দু’জনেই বন্ধু। সম্প্রতি বেশ কিছু এলাকায় ত্রাণ বিলির কাজে জয়ন্তের সঙ্গে গিয়েছিলেন রাহুল। কিন্তু কিছু দিন ধরে রাহুল জয়ন্তের সঙ্গে যাচ্ছিলেন না। রাহুলের মা মালা দে বলেন, “জয়ন্ত বারবার আমার ছেলেকে ফোন করে ডাকছিল। বিজেপি না করলে আমার ছেলের বিপদ হবে বলে ও শাসানি দিয়েছিল। রবিবার বিকেলে বাড়ির সামনে পেয়ে জয়ন্ত রাহুলকে মাটিতে ফেলে মারতে শুরু করে। বাঁচাতে গেলে রড দিয়ে জয়ন্ত আমার স্বামীর মাথা ফাটিয়ে দেয়।”

সোমবার সকাল থেকেই জয়ন্তর বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূলের কর্মী-সমর্থকেরা। অভিযোগ, দুপুরের দিকে তাঁরা চড়াও হন জয়ন্তর বাড়িতে। বাড়ি থেকে জয়ন্তর মা-কে বার করে হেনস্থারও চেষ্টা হয় বলে অভিযোগ।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন