• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বন্ধ হল ডোনা গঙ্গোপাধ্যায়ের সাঁতার প্রশিক্ষণকেন্দ্র

dona ganguly
ডোনা গঙ্গোপাধ্যায়। ফাইল চিত্র।

তাঁর বাড়ির ভিতরে একটি সুইমিং পুল রয়েছে। সেখানে সাঁতারের প্রশিক্ষণও চলত। করোনা-আতঙ্কের জেরে সোমবার ডোনা গঙ্গোপাধ্যায়ের বাড়ির সেই সুইমিং পুল বন্ধ করে দিয়েছে স্বাস্থ্য দফতর ও কলকাতা পুরসভা।

জানা গিয়েছে, ওই সুইমিং পুলে অনেকেই সাঁতারের প্রশিক্ষণ নিতে যেতেন। করোনাভাইরাসের মোকাবিলায় যখন ভিড় এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে যখন, তখন ওই সুইমিং পুল খোলা রয়েছে বলে অভিযোগ ওঠে। ওই প্রশিক্ষণ কেন্দ্রে একসঙ্গে অনেক শিক্ষার্থী আসেন। শিক্ষার্থীদের অভিযোগ, ওই প্রশিক্ষণ কেন্দ্র বন্ধ রাখার কোনও নোটিস না দেওয়ায় তাঁরা বিভ্রান্ত হচ্ছেন। রাজ্যের স্বাস্থ্য দফতর ও কলকাতার পুরসভার কাছে এ বিষয়ে অভিযোগ পৌঁছয়। দু’তরফের কর্মীরা ওই সাঁতার প্রশিক্ষণ কেন্দ্রে পৌঁছন। সোমবার বিকেল থেকেই রাজ্যের একটা বড় অংশে লকডাউন শুরু হয়। কলকাতাও তার মধ্যে রয়েছে। করোনা-মোকাবিলার এই পরিস্থিতিতে কেন সুইমিং পুল বন্ধ রাখা হয়নি তা নিয়ে প্রশ্ন তোলেন তাঁরা। তাঁদের জানানো হয়, সুইমিং পুল বন্ধই আছে। তার পর নোটিস ঝুলিয়ে ওই পুল বন্ধ রাখার কথা বলা হয়েছে।

মঙ্গলবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা বলেন, “সুইমিংপুল বন্ধইরাখা হয়েছে। ৩১ মার্চ পর্যন্ত কোনও ভাবেই পুল খোলা হবে না। স্বাস্থ্য দফতর থেকে দেখতে এসেছিল একটা প্রতিনিধি দল। ওঁরা জানতে চান, আমরা কেন নোটিস দিইনি? ওঁদের সঙ্গে কথাবার্তা বলার পর নোটিস দিয়ে দিয়েছি।”

আরও পড়ুন- ‘সুস্থ’ প্রমাণ দিন, পড়শিদের দাবি মানতে ভিড় আইডি-তে

আরও পড়ুন: রাজ্যে করোনা আক্রান্ত আরও ২ বিদেশফেরত? আজ ফের হবে পরীক্ষা

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন