• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নিউ টাউনে বহুতলে আগুন

fire
—প্রতীকী ছবি।

Advertisement

গৃহকর্ত্রী ছাদে গিয়েছিলেন। ঘরে একাই ছিলেন বৃদ্ধা। আচমকা বিকট শব্দ হয় ঘরের মধ্যে। তার পরেই ধোঁয়ায় ভরে যায় ঘর। কোনও মতে ঘরের বাইরে বেরিয়ে আসেন বৃদ্ধা। ছাদ থেকে দৌড়ে নেমে আসেন গৃহকর্ত্রীও। খবর যায় দমকলে। দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণ করে। প্রাথমিক ভাবে অনুমান, শর্ট সার্কিট থেকেই এই বিপত্তি।

এ ভাবেই অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন নিউ টাউনের ডিবি ব্লকের একটি সমবায় আবাসনের পাঁচতলার বাসিন্দারা। সোমবারের এই ঘটনায় হতাহতের খবর নেই।

সোমবার নিউ টাউনের ডিবি ব্লকে ওই সমবায় আবাসনের পাঁচতলার একটি ফ্ল্যাটে আগুন লাগে। খবর পেয়ে নিউ টাউন থানার পুলিশ ঘটনাস্থলে যায়। দমকলের ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। দমকলের অনুমান, ফ্রিজ থেকেই এই বিপত্তি ঘটেছে।

পুলিশ জানায়, ওই আবাসনের ১৮২ নম্বর ফ্ল্যাটে আগুন লেগেছিল। সেটির বাসিন্দাদের প্রতিবেশী অবসরপ্রাপ্ত শিক্ষক বিবেকানন্দ ঝা জানান, পাঁচতলার ফ্ল্যাটে অজয়কুমার মিশ্রের পরিবার থাকে। অজয় বাইরে রয়েছেন। তাঁর স্ত্রী ও এক বৃদ্ধা ছিলেন। সম্ভবত শর্ট সার্কিটের জেরে এই ঘটনা। বহুতলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। আগুন লাগার আধ ঘণ্টার মধ্যে পাঁচ নম্বর সেক্টর থেকে দমকলের একটি ইঞ্জিন এসে পৌঁছয়। দুপুর ২টোর মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে। তাঁর দাবি, ফ্ল্যাটে একটি ঘরের সব কিছু ভস্মীভূত হয়েছে। মেঝের টাইলস উঠে গিয়েছে। সিলিংয়ের প্লাস্টার খসে গিয়েছে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন