• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিয়ের ফাঁদ পেতে প্রতারণা, ধৃত হবু জামাই

Prashanta
প্রশান্ত দত্ত। নিজস্ব চিত্র

বিয়ের প্রস্তাব দিয়ে প্রতারণা করার অভিযোগে গ্রেফতার হল এক ব্যক্তি। সোমবার কোন্নগরের নবগ্রাম থেকে প্রশান্ত দত্ত নামে ওই ব্যক্তিকে ধরে পুলিশ। গত ২৩ মে যাদবপুর থানা এলাকার বাসিন্দা এক তরুণীর সঙ্গে সে সোশ্যাল সাইটে বন্ধুত্ব পাতায় বলে পুলিশ জানিয়েছে। বছর পঁয়তাল্লিশের ওই ব্যক্তি নিজেকে এসএসকেএমের আধিকারিক বলে পরিচয় দিয়েছিল। তরুণী তার কথায় প্রভাবিত হলেও বিয়ের প্রস্তাবে রাজি হননি। তখন তাঁর মায়ের নম্বর চায় ধৃত। তরুণীর মা তার বাড়ি যেতে চাইলে প্রশান্ত জানায়, সে করোনায় আক্রান্ত। এর পরে ফোনেই বিয়ের কথা হয়।

পরে সুস্থ দাবি করে প্রশান্ত তরুণীর বাড়ি থেকে তিন দফায় ২৪ হাজার টাকা, ৫০ হাজার টাকা ও গয়না নিয়ে যায়। এর পরেই মোবাইল বন্ধ করে দেয়। এক বার ফোনে জানায়, গয়ায় গয়না শোধন করাতে গিয়ে দুর্ঘটনায় পড়েছে সে। ফের ফোন বন্ধ পাওয়ায় তরুণী স্বাস্থ্য ভবন ও এসএসকেএমে খোঁজ করে জানতে পারেন, সেখানে প্রশান্ত দত্ত নামে কেউ নেই।

পুলিশ জানায়, প্রশান্ত পেশায় গাড়িচালক। সে বিবাহিত, দুই ছেলেমেয়েও রয়েছে। ধৃত পুলিশকে জানিয়েছে, লকডাউনে রোজগার বন্ধ থাকায় সে এই পথ বেছে নিয়েছে। তার থেকে টাকা ও গয়নার একাংশ উদ্ধার হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন