• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কলকাতা মেট্রোর কামরাতেই ঝোলানো তোয়ালে শুকোচ্ছে!

Towel within Metro coach
মেট্রোর কামরাতে ঝুলছে তোয়ালে। ছবি সৌজন্যে দ্য টেলিগ্রাফ।

রেকের খারাপ অবস্থা, অনিয়মিত পরিষেবা— এ সবের জন্য কলকাতা মেট্রো প্রায়শই উঠে আসে খবরের শিরোনামে। কিন্তু বুধবার দুপুরে দমদমগামী মেট্রোর রেকের মধ্য যা ঘটেছে। তা বোধহয় মেট্রোর ইতিহাসে এই প্রথম!

চলছে মেট্রো, আর হাতলে তোয়ালে ঝুলিয়ে তা শুকোতে দিয়ে নিশ্চিন্তে বসে রয়েছেন দুই যাত্রী! ট্রেন এক স্টেশন থেকে অন্য স্টেশনে পৌঁছচ্ছে। মেট্রোতে বাড়ছে ভিড়। কিন্তু তোয়ালে শুকাতে দেওয়া যাত্রীর এতে কোনও হেলদোলই নেই। তাঁর সেই কাজের জন্য আশেপাশে বসে বা দাঁড়িয়ে থাকা যাত্রীরা অস্বস্তি বোধ করলেও প্রথমে তেমন প্রতিবাদ করেননি। একজন যাত্রী একটু রুক্ষ্ম ভাবে বললেও, তোয়ালে মেলা যাত্রীর সহযোগী তাঁকে আশ্বস্ত করে বলে ওঠেন, ‘কিছু হবে না, শুকোতে দে।’

বুধবারের এই ঘটনা নিয়ে দ্য টেলিগ্রাফে প্রকাশিত একটি প্রতিবেদনে লেখা হয়েছে, প্রায় পাঁচটা স্টেশন ধরে এই রকম চলার পর যখন মহানায়ক উত্তমকুমার স্টেশন ছাড়ল ট্রেন। তখন সেই তোয়ালে ফের গিয়ে লাগল পাশে বসে থাকা এক যাত্রীর মুখে। এ বার তাঁর ধৈর্যের  বাঁধ ভাঙল। বিষয়টি সকলের সামনে উত্থাপন করে তিনি তোয়ালে সমেত ওই দুই যাত্রীর ছবি তোলেন। তা দেখেই একটু ভয় পেয়ে যান তোয়ালে মেলতে দেওয়া যাত্রী। তার পরই পাশে থাকা বন্ধুর সঙ্গে পরামর্শ না করেই তড়িঘড়ি তোয়ালে গুটিয়ে নিজের ব্যাগ ভরে নেন ওই যাত্রী। 

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর ব্যক্তিগত ছবি প্রকাশ করে ধৃত কলকাতার যুবক

আরও পড়ুন: ক্ষমতা পরীক্ষায় ৭২ ঘণ্টা বন্ধ শিয়ালদহ উড়ালপুল

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন