• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নাবালককে যৌন নিগ্রহ, সল্টলেকের হোটেলে ধৃত মার্কিন নাগরিক

1

Advertisement

নাবালককে যৌন নির্যাতনের অভিযোগে বিধাননগর দক্ষিণ পুলিশ এক আমেরিকান ব্যক্তিকে গ্রেফতার করল। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম লেসলি আলাম পাওয়েল (৫১)। ওই ব্যক্তি এখানে পর্যটক হিসাবে এসেছিলেন।

পুলিশ সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুরক ২ টো ২০ নাগাদ সল্টলেক স্টেডিয়াম সংলগ্ন একটি পাঁচতারা হোটেলে ওঠেন। এর কিছুক্ষণ পরে তিনি বেরিয়ে যান এবং পরে বছর বারোর এক নাবালককে সঙ্গে নিয়ে হোটেলে ঢোকেন। অচেনা একটি বাচ্চাকে নিয়ে হোটেলে ঢুকতে দেখে নিরাপত্তারক্ষীরা তাঁকে আটকায় এভং বাচ্চার পরিচয় জানতে চায়। লেসলি ছেলেটিকে নিজের বন্ধু বলে পরিচয় দেন এবং দাঁতের একটি সমস্যার কারণে ওষুধ দেওয়ার জন্য তিনি ওই নাবালক বন্ধুকে সঙ্গে এনেছেন বলে হোটেলের নিরাপত্তারক্ষীদের জানান।

হোটেল কর্তৃপক্ষ পুলিশকে অভিযোগে জানিয়েছেন, নাবালককে নিয়ে লেসলি বেরোনের সময়ে হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হয়। ওই সময় নাবালকের চেহারায় বেশ কিছু পরিবর্তন দেখেই তাঁদের সন্দেহ হয়। তাঁরা সঙ্গে সঙ্গে ওই নাবালকটিকে আটকান এবং জিজ্ঞাসাবাদ করে পুরো বিষয়টি জানতে চান। পুলিশ জানিয়েছে, ওই ছেলেটি হোটেল কর্তৃপক্ষেকে জানায়, লেসসি তার উপরে যৌন নির্যাতন চালিয়েছে। এর পরই পুলিশের কাছে বৃহস্পতিবারই ওই হোটেল কর্তৃপক্ষ অভিযোগ দায়ের করেন। নজর রাখা হয় লেসলির উপরেও। তবে লেসলি আমেরিকার কোন শহরে থাকেন কিংবা কী করেন তা এখনও জানতে পারেনি। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে মাস দু’- তিন আগে সোশ্যাল নেটওয়ার্কিংয়ের মাধ্যমে এই ছেলেটির সঙ্গে তাঁর পরিচয় হয় বলে লেসলি জানিয়েছেন।

অভিযোগের ভিত্তিতে এবং নাবালকের বয়ানের ভিত্তিতে শুক্রবার দুপুরে বিধাননগর পুলিশ লেসলিকে পক্সো আইনে গ্রেফতার করেছে। পুরো বিষয়টি আমেরিকান কনস্যুলেটকে জানানো হয়েছে বলে পুলিশের তরফ থেকে এ দিন সাংবাদিক সম্মেলনে জানানো হয়।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন