• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

উড়ালপুলে ‘ভবঘুরে’, দুর্ঘটনায় মৃত্যু

Death
প্রতীকী ছবি।

লকডাউনের শহরে পুলিশের নজর এড়িয়ে রাতে মা উড়ালপুলে উঠেছিলেন এক ব্যক্তি। খবর পেয়ে তাঁকে নামাতে উড়ালপুলে ওঠে পুলিশও। কিন্তু তত ক্ষণে তিনি গাড়ির ধাক্কায় জখম হয়েছেন। উড়ালপুলের উপরে উঠে পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও তাঁকে বাঁচানো যায়নি।

বৃহস্পতিবার রাত সওয়া ১২টা নাগাদ ওই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানায়। প্রাথমিক তদন্তের পরে শুক্রবার পুলিশের দাবি, উড়ালপুলের উপরে ই এম বাইপাসমুখী একটি গাড়ি ওই ব্যক্তিকে ধাক্কা মেরে পালায়। শুক্রবার রাত পর্যন্ত অবধি তাঁর পরিচয় জানা যায়নি। খোঁজ মেলেনি গাড়িটিরও। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, ওই ব্যক্তি ভবঘুরে। তাঁর মানসিক সমস্যা ছিল বলেও সন্দেহ পুলিশের। সিসি ক্যামেরার ফুটেজ দেখে গাড়িটি চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে বলে লালবাজার জানায়। তিনি কখন উড়ালপুলে উঠেছিলেন, কেনই বা তিনি উড়ালপুলে ওঠার সময়ে বিষয়টি পুলিশের নজর এড়িয়ে গেল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

লকডাউনের জেরে শহরের রাস্তা এখন সুনসান। অনেক জায়গাতেই ফাঁকা রাস্তায় বেপরোয়া গতিতে ছুটছে গাড়ি। পুলিশ মনে করছে, এ ক্ষেত্রেও ফাঁকা রাস্তা পেয়ে উড়ালপুলের উপরে কোনও গাড়ি বেপরোয়া গতিতে চলতে গিয়ে ধাক্কা মারে ওই ব্যক্তিকে। দুর্ঘটনার পরে টহলদার পুলিশ তাঁকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন