• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সাঁতার শিখতে গিয়ে দুর্ঘটনা, কলেজ স্কোয়ার পুলে ডুবে কিশোরের মৃত্যু

Youth Drowned in College Square pool
কলেজ স্কোয়ার পুলে ডুবে কিশোরের মৃত্যু। নিজস্ব চিত্র।

Advertisement

সাঁতার শিখতে গিয়ে কলেজ স্কোয়ার পুলে ডুবে মৃত্যু হল নবম শ্রেণির ছাত্রের। রবিবার, সকালে জরুরি নম্বরে ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ডুবুরি নামিয়ে শুরু হয় তল্লাশি অভিযান। কিছুক্ষণের মধ্যেই দেহ উদ্ধার হয় ওই কিশোরের।

কলকাতা বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট সুইমিং সেকশনে সাঁতার শিখত এন্টালির বাসিন্দা মহম্মদ শাহবাজ (১৭)। মহম্মদ আলি পার্কের কাছে একটি ইসলামিক অনাথাশ্রমের স্কুলে পড়ত সে। সপ্তাহ দুয়েক ধরে সাঁতার শিখছিল ওই কিশোর। এ দিনও সকালে পুলে যায় শাহবাজ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সকাল সাড়ে ৮টা নাগাদ ১০০ নম্বরে ফোন করেন এক ব্যক্তি। ওই পুলে এক জন ডুবে গিয়েছে বলে পুলিশকে জানান তিনি। খবর পেয়ে, ঘটনাস্থলে যায় হাই রেডিও ফ্লাইং স্কোয়াড (এইচআরএফএস)। নামানো হয় ডুবুরি বাহিনী ও উদ্ধারকারী দল। কিছুক্ষণ তল্লাশির পর কিশোরের দেহ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীদের দাবি, শিক্ষানবিশদের যেখানে সাঁতার শেখানো হয়, সেই অগভীর জায়গা ছেড়ে গভীর জলে চলে গিয়েছিল ওই কিশোর। সেখানে জলের গভীরতা ৭ ফুট থেকে ৩০ ফুট পর্যন্ত। প্রথমে তাকে কেউ দেখতে পাননি বলে দাবি সাঁতার প্রশিক্ষণের ক্লাবের। নিয়ম অনুসারে সমস্ত শিক্ষানবিশেরই লাল টুপি পরার কথা। ওই কিশোরের মাথাতেও লাল টুপি ছিল। তার পরেও কেন প্রশিক্ষকরা তাকে দেখতে পেল না, এই প্রশ্নই এখন উঠছে। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: পাঁচ অনুপ্রবেশকারীর মৃতদেহ ফেরত নিক পাকিস্তান, বলল ভারতীয় সেনা, নীরব ইসলামাবাদ

আরও পড়ুন: নেতাজিনগরে দম্পতি খুনে বিহার থেকে গ্রেফতার মূল অভিযুক্ত​

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন