• অসীম সরকার
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

১) আমেরিকায় স্থায়ীভাবে স্বামী ও কন্যা নিয়ে বাস করেন বিদিশা চট্টোপাধ্যায়। জন্মতারিখ-২৫/১১/১৯৮২, জন্মসময়-বিকেল ৪টে-৩৫ মিনিট,জন্মস্থান-লেকগার্ডেনস। আপনার প্রশ্ন, “আমরা কখন আমেরিকায় বাড়ি কিনতে পারব? আর আমেরিকায় আমার চাকরি হওয়ার চান্স আছে কি?”  

উত্তর: আপনার স্বামীর জন্মছকের লগ্ন তুলা। সেই অনুযায়ী সামনের মার্চ, ২০২১-এর মধ্যে বাড়ি কেনার চান্স আছে। অর্থাৎ ডিসেম্বর মাসে শেষ যখন বৃহস্পতি মকরে প্রবেশ করবে, তার পর পরই আপনার বাড়ি কেনার সুযোগ আসবে। আপনার জন্মছকে লগ্ন বৃষ। সেই অনুযায়ী ১০মে চন্দ্র, তাই ঘন ঘন পরিবর্তন হবে এমন সব চাকরি আমেরিকায় পাওয়া যায়, সেই সব চাকরি হবে নিশ্চিতভাবে। আপনি মেয়ে নিয়ে আরও প্রশ্ন করেছিলেন, এক সঙ্গে অনেক জন্মতারিখ দিয়ে প্রশ্ন করবেন না আলাদা করে অন্য দিনে পাঠান, উত্তর পাবেন।    

২) বাংলাদেশ থেকে সাইফুল ইসলাম ইমন যোগাযোগ করেছেন। আপনার জন্মতারিখ ২১/১০/১৯৯৬, জন্মসময়-রাত্রি ৩টা, জন্মস্থান চাঁদপুর জেলা। আপনার প্রশ্ন, “কবে নাগাদ আমার চাকরি হতে পারে? আমার ভবিষ্যৎ জীবন ও কেরিয়ার কেমন হবে?”

উত্তর: আপনার লগ্ন সিংহ, আপনার লগ্নে ১০ম পতি শুক্র ও ৯ম পতি মঙ্গল, লগ্ন অবশ্যই বেশ শক্তিশালী। ফলে আপনার চাকরি পাওয়ার সম্ভাবনাও বেশ ভাল ও আশাব্যঞ্জক। আপনি আগামী ২৬/১০/২০১৮ থেকে ২৬/১০/২০২১-এর মধ্যে চাকরি পাবেন যখন আপনার রাহু-শুক্রের দশান্তর্দশা চলবে।

৩) শ্রীমতি শিলা নন্দী জানাচ্ছেন, তাঁর ছেলে বাবাইকে তার বাবার ব্যবসা পরিচালনার ভার  দেওয়া হয়েছিল, কিন্তু সে আশানুরূপ ফল করে দেখাতে পারেন নি। ফলে পরিবারে টেনশন সৃষ্টি হয়েছে। ছেলের জন্মতারিখ-১৬/০২/১৯৮২, জন্মসময়- ৬টা-৩০মিনিট। আপনার প্রশ্ন, “আমার ছেলে কি ভবিষ্যতে নিজের পায়ে দাঁড়াতে পারবে বা বাবার ব্যবসাকে চালিয়ে নিয়ে যেতে পারবে? তার বিয়ে হয়েছে, কিন্তু এখনো কোনও সন্তান হয় নি, কবে সন্তান হবে?”

উত্তর: আপনার ছেলের জন্মছক থেকে একটা জিনিস পরিষ্কার, তার একাদশ বা আয় বা লাভের স্থানে কেতু রয়েছে, সে তার নিজের ব্যবসা বা বাবার ব্যবসা কোনওটাতেই লাভ করতে পারবে না, অন্য কাউকে দিয়ে ব্যবসা চালাতে হবে। সে ব্যবসার ক্ষেত্রে পুরোপুরি অপয়া– এই সত্যটা মানতে হবে। একই ভাবে, তার দ্বারা সন্তান সৃষ্টিতেও বাধা আছে, কিন্তু যতক্ষণ তার স্ত্রীর জন্মছক না দেখা হচ্ছে, ফাইনালভাবে কিছুই বলা সম্ভব নয়।  

৪) জন্মস্থান বালুরঘাট, জাতিকার নাম সেবন্তী গুপ্ত, জন্মতারিখ-২৪/০১/১৯৮৪, জন্মসময়-সকাল ১০টা-৩০মিনিট। আপনার প্রশ্ন, “আমার  স্বামীর সঙ্গে বেশ কিছুদিন ধরে দ্বন্দ্ব চলছে, আমার একটি কন্যা আছে, আমার প্রশ্ন, এর পরিণতি কী?”  

উত্তর: আপনার জনলগ্ন মেষ, লগ্ন পতি মঙ্গল ৭মে শনির সঙ্গে চরম ভাবে মাঙ্গলিক যোগ সৃষ্টি করেছে। যে কোনও মহিলার ৭মে শনি-মঙ্গল থাকলে সাধারণত পুরুষেরা সেই মহিলাকে বিয়ে করতে চায় না। আপনার ক্ষেত্রে সেই শনি-মঙ্গলের কারণে আপনার বিবাহিত জীবনে দ্বন্দ্ব সৃষ্টি হচ্ছে। আপনার স্বামীর ছকে সেভাবে খারাপ কিছু নেই। তাই যা ঘটছে তার পুরোটাই আপনার কারণে, অন্তত পক্ষে জন্মছক তাই বলছে। আপনার জন্মছকে রাহু-কেতুর উপর দিয়ে গোচরে রাহু-কেতু সঞ্চার করছে— এটা চলবে এখন থেকে দেড় বছর। তাই এই দেড় বছর একটু সাবধানে চলতে হবে, তা হলে সব ঠিক হয়ে যাবে।

৫) জাতকের নাম পঞ্চা মণ্ডল, জন্মস্থান হাড়োয়া, জন্মতারিখ-৩০/১১/১৯৯২, জন্মসময়- ভোর ৪টে। আপনার প্রশ্ন, “আমার বিবাহ ও চাকরি কবে হবে?”

উত্তর: আপনার জন্মলগ্ন তুলা, লগ্নে বক্রী বুধ, আপনার দশমে বক্রী মঙ্গল। বক্রী বুধের জন্য সাবধানতা অবলম্বন করতে হবে, কোনও রকম চালাকি করা চলবে না। আর পুলিশের লাইনে, মিলিটারি লাইনে, যে কোন টেকনিক্যাল লাইনে আপনার চাকুরি হবে। সামনের ২০২১-এ আপনার ভাগ্যে ঐ সব লাইনে চাকুরি জুটে যেতে পারে, যদি আগে থেকে সচেষ্ট হওয়া যায়। আপনি ডেলি প্যাসেঞ্জারি করে এমন মেয়ে কে বিয়ে করবেন, তাই ওই রকম জায়গায় মেয়ে খুঁজুন। খবরের কাগজে বিজ্ঞাপন দিয়ে, মাস মিডিয়ার দৌলতে আপনার মনের মত পাত্রী জুটবে, তাই অন্য জায়গায় পাত্রী খুঁজতে যাবেন না।   

৬) গার্গী রায় জানাচ্ছেন আগামী সেপ্টম্বরের শেষে বা অক্টোবরের প্রথম দিকে তাঁর ডেলিভারি হবে। তিনি আগত সন্তান সম্পর্কে জানতে চান। তাঁর জন্মতারিখ-১৩/০৯/১৯৯৬, জন্মসময়-সকাল ৭টা-৫০মিনিট, জন্মস্থান-বালুরঘাট।

উত্তরঃ আপনার জন্মলগ্নে কন্যায় রাহু আর বক্রী বুধ-এর ফলে ডেলিভারির আগে খুব টেনশন অনু্ভূত হবে আর প্রকৃত ডেলিভারির আগে দু’একবার ফলস ডেলিভারির জন্য হাসপতালে বা নার্সিং হোমে যেতে হবে। কারণ, আমার জ্যোতিষ জীবনে অনেককে দেখেছি যাঁদের লগ্নে রাহু আছে, এমন  মহিলাদের এই রকমই হয়ে থাকে। আপনার পঞ্চম পতি শনি কেতু-যুক্ত এবং ১১শে শুক্র-মঙ্গল। ফলে অপারেশনের মধ্যমে সন্তান লাভের সম্ভাবনাটাই বেশি।   

৭)জন্মস্থান আরামবাগ, জাতিকার নাম প্রমিতা খাঁ, জন্মতারিখ-২৬/০১/১৯৯৭, জন্মসময়- সকাল ৯টা-৫০মিনিট। আপনার প্রশ্ন, “আমার চাকরি জীবন কেমন হবে? চাকরি কি পাব? বিয়ে প্রেম না সম্বন্ধ করে?”

উত্তর: আপনার লগ্নে শনি-কেতু। আপনি বাধার মাধ্যমে চাকরি লাভ করবেন, চেষ্টা চালিয়ে যান। আপনি চাকরির জন্য ২০২১ থেকে ২০২৩ পর্যন্ত অনেকগুলি সুযোগ পাবেন যা অনেকেই পায় না। আপনার বিবাহিত জীবন বেশ খারাপ। প্রেম করে বিয়ে হবে না, ভুল লোকের সঙ্গে বিয়ে হবে। তাই ৩০ বছর পার করে বিয়ে করুন। আপনার ৭মে মাঙ্গলিক। আপনার পক্ষে বিয়ে না করে থাকতে পারলেই ভাল।  

৮) জন্মস্থান সারেঙ্গা, বাঁকুড়া, জাতকের নাম অরূপ সিংহ, জন্মতারিখ-৪/০৯/১৯৯৫, জন্মসময়-বিকেল ৫টা। আপনার প্রশ্ন, “আমার বিবাহিত জীবনে কোনও সমস্যা হবে কি না? আমার পুত্রসন্তানের যোগ আছে কি না? আমার লগ্ন বলে দিন?”

উত্তর: আপনার লগ্নে শনি আর ৭মে রবি-শুক্র, ফলে আপনার বিবাহিত জীবন টিকবে না বা স্থায়ী হবে না। আপনার স্ত্রী আপনাকে ছেড়ে চলে যাবে। আর পু্ত্রসন্তান বা কন্যসন্তান নিয়ে আমরা কোনও ভবিষ্যদ্বাণী করি না, আমরা শুধু সন্তান লাভ নিয়ে ভবিষ্যদ্বাণী করে থাকি। সেক্ষেত্রে স্বামী-স্ত্রী দু’জনের জন্মতারিখ লাগে। আপনার কুম্ভ লগ্ন।

(আপনার যারা প্রশ্ন ও উত্তর বিভাগে অংশ গ্রহণ করবেন, তারা জন্মতারিখ, জন্মসময় ও জন্মস্থানের নাম অবশ্যই উল্লেখ করবেন)

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন