১। মহাশয়, আমার নাম প্রকাশ করবেন না। আমার জন্ম বিকেল ৪টে ২৭ মিনিটে। আমার জন্ম তারিখ ১৯৮২ সালের ১ ডিসেম্বর। আমি আমার সন্তানের জন্য বিবাহ করতে চাই। আমার কি আর বিয়ের যোগ রয়েছে?

উত্তরঃ- আগামী নভেম্বর মাসের পর পুনরায় বিবাহের যোগ লক্ষ্যণীয়। আপনার জন্মকুণ্ডলী অনুসারে পূর্বের বিবাহ খুব অল্প বয়সেই সম্পন্ন হয়েছিল। যদিও জীবনসঙ্গীর পরমায়ুর পক্ষে শুভ ফলপ্রদ ছিল না। তবে আপনার সন্তান পরিবারের গর্বের উৎস হবে।

২। আমার জন্ম তারিখ ১৯৯০ সালের ১০ জুলাই। রাত ১টা ২৮ মিনিটে কলকাতায়। আমি কি নিজের পায়ে দাঁড়াতে পারব?

উত্তরঃ- আপনার সৌভাগ্য অস্থায়ী ও পরিবর্তনশীল হবে। সময়বিশেষে আপনাকে কষ্টসাধ্য অবস্থার মধ্যে জীবন যাপন করতে হতে পারে। আপনাকে স্বনির্ভর ও স্বীয় প্রচেষ্টায় প্রতিষ্ঠা লাভ করতে হবে। নিজ কর্মক্ষেত্রে আপনি সম্মান অর্জন করবেন। জন্মগত ভাবে আপনার মধ্যে ব্যবসায়িক গুণাবলী রয়েছে।

৩। আমার জন্ম তারিখ ২/৯/১৯৮৩। জন্ম সময় রাত পৌনে ২টো। জন্মস্থান সালার, বর্ধমান। আমার রাশি কী? আমার বর্তমান দাম্পত্য অবস্থান বলুন।

উত্তরঃ- আপনার জন্মরাশি ‘মিথুন’। বর্তমানে আপনার বিবাহিত জীবনে মানসিক হতাশা বৃদ্ধির যোগ চলছে। সন্তানের কারণে আপনাদের বিবাদের সম্ভাবনা লক্ষ্যণীয়।

৪। আমার জন্ম পটনায়। আমার স্ত্রী নেই। বর্তমানে আমার আনুমানিক বয়স ৫৩ বছর। সঠিক জন্ম তারিখ জানা নেই। আমার কি বিয়ের কোনও সম্ভাবনা রয়েছে?

উত্তরঃ- আগামী ভবিষ্যতের সঠিক দিশা পেতে হলে সঠিক জন্ম তথ্য প্রয়োজনীয়। একটা মনে রাখা উচিত, জ্যোতিষী ভগবান নন, একজন গবেষক মাত্র। ঈশ্বর আপনার মঙ্গল করুন।

৫। আমার ছেলের জন্ম তারিখ ৩০/১০/১৯৮৮। বিকেল সওয়া ২টোয় কলকাতায় ওঁর জন্ম। ছেলে কবে বিদেশে যাওয়ার সুযোগ পাবে জানাবেন। তাঁর ভবিয্যত্ জানতে চাই।

উত্তরঃ- বর্তমানে আপনার ছেলের বিদেশ যাত্রার প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়। আপনার ছেলে জীবিকাক্ষেত্রে উচ্চপদে অধিষ্টিত হবেন এবং সামাজিক স্তরে সম্মান অর্জন করবেন। উত্তরাধিকারের ব্যাপারে আপনার ছেলে সৌভাগ্যবান হবেন।

৬। আমার ভবিয্যত্ কেমন যাবে? আমার জন্ম তারিখ ১৯৯৮ সালে ১ জানুয়ারি। আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- কাল্পনীক সময় ও স্থান অনুসারে আপনার জন্মকুণ্ডলীতে শিবযোগ বিদ্যমান। এটা আপনাকে তেজস্বী করবে এবং আপনি এক ক্ষমতা সম্পন্ন পদে আগামীতে অধিষ্ঠিত হবেন। আপনার শাসকীয় পদাবস্থান থাকবে এবং আপনি বহু কর্ম প্রচেষ্টায় সফলকাম হবেন। আপনি উত্তম গৃহের মালিক হবেন। তবে আপনার বিবাহ কিছুটা বেশি বয়সে হবে।

৭। আমার জন্ম তারিখ ২১/০৯/১৯৮৭। আমার জন্ম বাঁকুড়া জেলায়। আমার ভবিষ্যত্ জীবন সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- নিজের ভবিষ্যতের বিচারক আপনি নিজেই। যা আপনি চান তা সামলানো বা পরিচালনা করার ক্ষমতা বা বিশ্বাস আপনার আছে। বিশেষ ব্যক্তি আপনাকে কর্ম জগতে অত্যন্ত সাহায্য করবে। সুবিধাজনক না হওয়া পর্যন্ত আপনি ও আপনার সঙ্গিনীর সংসার শুরু করতে দেরি হতে পারে। আপনি ধর্মীয় বিষয়ে আগ্রহী হবেন। নিজের স্বাস্থ্যের প্রতি আরও মনোযোগ দেওয়া উচিত। মধ্য চল্লিশে মামলায় বহু অর্থ ব্যয় হয়ে যেতে পারে। কঠোর পরিশ্রমের দ্বারা আপনি সম্পত্তি অর্জন করবেন ও রক্ষণাবেক্ষণ করবেন।

৮। আমার জন্ম ১৯৭২ সালে। সঠিক তারিখ জানা নেই। আমার জন্ম নাকি সকাল ১১টার পর হয়েছিল বর্ধমানে মামার বাড়িতে। আমার কেরিয়ার নিয়ে জানতে চাই।

উত্তরঃ- আপনি আপনার স্থির সিদ্ধান্ত এবং ইচ্ছাশক্তির প্রাবল্যের দরুন অত্যন্ত স্বাতন্ত্র্য অর্জন করবেন। কিন্তু আপনার উচিত হবে নিজের যোগ্যতার সীমা খেয়াল রাখা এবং অসাধ্যকর্ম সম্পাদনের চেষ্টা করা আপনার চেষ্টা করা কখনই উচিত হবে না। অন্যথায় আকস্মিক পতনের সম্ভাবনা আপনাকে ক্লিষ্ট করতে পারে। আপনি এক উচ্চপদে অধিষ্টিত হবেন এবং সিদ্ধান্ত গ্রহণকারী হবেন। আপনি জীবনে অসাধারণ রকম উন্নতি করবেন।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in