১। আমার জন্ম তারিখ ১৩/০৬/১৯৯৮। আমার ভবিষ্যত পেশা, জীবনসঙ্গী এবং বিবাহ সম্পর্কে বলুন। নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলী অনুসারে আপনার মধ্যে ব্যবসায়িক গুণাবলী লক্ষ্যণীয়। আপনি ব্যবসা বাণিজ্য দ্রুত শিখে নিতে পারবেন। কাল্পনীক জন্ম সময় ও স্থান অনুসারে আপনার বর্তমানে শনির সাড়ে সাতির প্রভাব শুরু হয়েছে। প্রতিকার করণীয়। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। অবশ্য আগামীতে আপনি জীবনে উন্নতি করবেন। আপনার বিবাহ কিছুটা বেশি বয়সে হবে। আপনার জীবনসঙ্গী এক উত্তরাধিকার আনয়ন করবেন। আপনার জীবনসঙ্গী যদিও সম্পদশালী পরিবারের হবেন, তথাপিও তিনি ভদ্র ও শান্ত প্রকৃতির হবেন।

২। আমার জন্ম তারিখ ১০/৬/১৯৮৩।  আমার জন্ম সময় রাত ২টো ১০ মিনিট। আমি আমার জীবন সম্পর্কে  জানতে চাই। আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনি রসবোধ সম্পন্ন সহূদয় ব্যক্তি হবেন। যে সব ক্ষেত্রে পূর্ণ স্বাধীনতা রয়েছে, সেখানেই আপনি অত্যন্ত সুফল লাভ করবেন। আপনি অনেক প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন এবং আপনি এমন ব্যক্তি হবেন, যিনি সহজে পরাজয় স্বীকার করবেন না। আপনি আপনার কার্যক্ষমতা অধিকতর পরিশোধিত করবেন এবং বিস্ময়কর ভাবে পদোন্নতি লাভ করবেন। আপনি আগামীতে বিদেশযাত্রা করতে পারেন। আপনি আপনার মেজাজ প্রলয়ঙ্কারী হতে পারে, সে জন্য সর্বদাই শান্তভাব বজায় রাখা আপনার পক্ষে উচিত হবে। আপনার বিবাহিত জীবন এবং গৃহ পরিবেশ বিচিত্র ভাবে বিকারগ্রস্ত হতে পারে।

৩। আমার জন্ম তারিখ ৩০/০৩/১৯৯০। জন্মস্থান ঝাড়গ্রাম। আমি আমার বিবাহ এবং কাজের সম্বন্ধে জানতে চাই। দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আশা করা যায় আপনি আপনার জন্মস্থান থেকে দূরে সাফল্য লাভ করবেন। আপনার জন্মকুণ্ডলীতে কেন্দ্রস্থানগত এবং উচ্চস্থ মঙ্গল। আপনি পুলিশ, সেনাবাহিনী বা অনুরূপ কোনও শৃঙ্খলাপরায়ণ সংগঠনের সঙ্গে যুক্ত হবেন। আপনার বৃত্তি বা অতীত ইতিহাস যাই হোক না কেন, আপনি সম্পদ ও সৌভাগ্য উপভোগ করবেন। তবে আপনার জীবনের উন্নতি ধীরে হওয়ায় আপনার মানসিক শান্তি ব্যাহত হতে পারে। আগামীতে সমমনোভাবাপন্ন স্ত্রী লাভের জন্য আপনাকে সাধারণ ভাবে সৌভাগ্যবান বলা যেতে পারে। আপনার জীবনের সুখ আপনার ওপরই নির্ভরশীল। পিতা হিসাবে সন্তানদের ব্যাপারে কিছু সমস্যা আসতে পারে।

৪। আমার জন্ম তারিখ ২০ জুন ১৯৮৩ সালে। জন্ম সময় দুপুর ১২টা ১৭ মিনিটে। অসমে আমার জন্ম। আমার ব্যবসা এবং স্বাস্থ্য সম্পর্কে জানতে চাই। দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনি বর্তমানে শনির মহাদশা ভোগ করছেন। আপনার ওপর শনির দৃষ্টি থাকায়, আপনার মনমেজাজ ভালও যাবে না। গৃহে অশান্তি, ঝগড়া লেগেই থাকবে। মানসিক শান্তি ব্যাহত হবে এবং দুশ্চিতা বৃদ্ধি পাবে। তবে আয়ভাব শুভ। ব্যবসায় অধিক অর্থোপার্জন হবে। নিজের শরীর নানা ভাবে খারাপ যাবে। কোমর ও বাতজ পীড়া ভোগাতে পারে। তবে তেমন ভয়ের কিছু নেই। ফোঁড়ার উত্পাত হতে পারে। আপনার মায়ের ও সন্তানের শরীর উদ্বেগ সৃষ্টি করবে। আপনি ক্রিম রঙের জামাকাপড় ব্যবহার করুন। শুক্রবার কোনও কালী মন্দিরে গিয়ে ধূপকাঠি, মোমবাতি ও অগরু দিয়ে পূজা করুন, প্রতিকূলতা হ্রাস পাবে। আগামীতে দশা প্রতিকার করণীয়।

৫। মাননীয় মহাশয়, আমি একটি সম্পর্কে আছি। কিন্তু সেই সম্পর্ক আর্থিক কারণে নষ্ট হতে চলেছে। আমি এই অবস্থা থেকে কবে রেহাই পাব? আমার রাশি চক্র বিচারে যদি কিছু বিধান দেন তবে উপকৃত হতে পারি। আমার জন্ম তারিখ ১৩ জুন ১৯৮৪। আমার জন্ম ভোর ৬টায়। দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনার অতিরিক্ত ব্যয় ও আয়-ব্যয়ের সমতা রাখা কঠিন হচ্ছে কেননা আপনার বর্তমানে শনির সাড়ে সাতি চলছে। সর্ব বিষয়ে সতর্কতা দরকার। প্রেমেও মতান্তর দেখা দেবে। আপনি মঙ্গলবার ও শনিবার বজরঙ্গবলীর পূজা ও হনুমান চল্লিশা পাঠ করুন। সব সময় কপালে কমলা সিঁদুরের ফোঁটা পরুন। তবে বর্তমানে পরিস্থিতির পরিবর্তন লক্ষ্যণীয়।

৬। আমার জন্ম তারিখ ১৬/৮/১৯৯০। গলসিতে আমার জন্ম। বর্তমানে আমার আর্থিক অবস্থা কেমন যাবে?

উত্তরঃ- কাল্পনীক জন্ম সময় অনুসারে আপনার বর্তমানে আয় খুব স্থিতিশীল হবে না। আকস্মিক ও অপ্রত্যাশিত ব্যয়ের কারণে সঞ্চয়ে বিঘ্ন ঘটবে। বিশেষত সুখ ও বিলাসিতার কারণে ব্যয় হবে খুব বেশি। অনাবশ্যক বিলাসিতা নিয়ন্ত্রণ না করলে এ বছর আর্থিক সমস্যাও দেখা দিতে পারে। তবে বছরের দ্বিতীয় ভাগে অর্থ উপার্জনের যথেষ্ট ভাল সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে। নিজের পরিশ্রমের অর্থ ছাড়া হঠাৎ করে বিভিন্ন দিক থেকে এবং ফাটকা অর্থ প্রাপ্তির যোগ আছে।

৭। মহাশয়, আমি একজন গৃহবধূ। আমার জন্ম তারিখ ২৬/০২/১৯৭৩। ভোর পৌনে ৬টায় আমার জন্ম। আমার স্বামীর জন্ম তারিখ ০২/০৬/১৯৬৪, রাত ১০টা ৪০ মিনিটে। জন্মস্থান বিহার। আমাদের ভবিষ্যত কেমন যাবে?

উত্তরঃ- আপনাদের বিবাহিত জীবনে ভালরকম সামঞ্জস্য হওয়া নিশ্চিত। তবে বর্তমানে শনির সাড়ে সাতি চলছে। সর্ব বিষয়ে সতর্কতা দরকার। ধননাশ, স্বজনহানি এবং সন্তানকে নিয়ে মানসিক আঘাত আসতে পারে। আপনি মঙ্গল ও শনিবার বজরঙ্গবলীর পূজা ও হনুমান চল্লিশা পাঠ করুন। আপনি এ বিষয়ে সৌভাগ্যবান হবেন যে, জীবনের শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ট। বর্তমানে আপনার স্বামীর ক্ষেত্র স্থিতিশীল। তবে আইনি ঝামেলা আসতে পারে।

৮। আমার জন্ম তারিখ ২৭ ডিসেম্বর ১৯৭৯। জন্ম মধ্যমগ্রামে। তবে জন্মের সময়টি সঠিক কিনা জানা নেই। আমার জন্ম রাশিটি কি জানা যাবে? আমার কি কোনও ফাঁড়া আছে?

উত্তরঃ- আপনার জন্মরাশি- ‘মীন’। আপনার ক্ষেত্রে শারীরিক, আর্থিক ও মানসিক সবরকম দুর্ঘটনার যোগ আছে। সব সময়েই সৎপথে থাকা প্রয়োজন। প্রতিটি পদক্ষেপে ঠিকভাবে না থাকলে দৈব দুর্বিপাকে পড়তে হবে। ডান হাতে হলুদ সুতো বাঁধুন।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in