• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সন্দেহের বশে স্ত্রীর গলায় ব্লেডের আঘাত স্বামীর

Attack
প্রতীকী চিত্র।

স্ত্রীকে ব্লেড দিয়ে আঘাত করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ওই ঘটনায় গুরুতর জখম হয়েছেন অভিযুক্তের স্ত্রী রাকিয়া বিবি। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে বারুইপুর থানার দক্ষিণ শাসন এলাকায়। পুলিশ জানিয়েছে, রাকিয়া আপাতত হাসপাতালে চিকিৎসাধীন। রাকিয়ার স্বামী, অভিযুক্ত সাবির হোসেন মণ্ডল এখন ফেরার। রবিবার রাতেই বারুইপুর থানায় রাকিয়া তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তদন্তকারীরা জানান, সন্দেহের বশেই সাবির স্ত্রীকে ব্লেড দিয়ে আঘাত করেছেন বলে অভিযোগ।

পুলিশ জানায়, বছর দু’য়েক আগে চম্পাহাটির বাসিন্দা রাকিয়ার সঙ্গে বিয়ে হয় সাবিরের। অভিযোগ, বিয়ের পর থেকেই স্ত্রীকে সন্দেহ করতেন সাবির। আরও অভিযোগ, স্ত্রীকে প্রতিবেশী, এমনকি বাপের বাড়ির পরিজনদের সঙ্গেও সাবির কথা বলতে দিতেন না। তা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে হামেশাই ঝগড়া হত বলে তাঁদের প্রতিবেশীরা জানান।

পুলিশ জানায়, রবিবার বিকেলে সংসারের প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য রাকিয়া পাড়ার একটি দোকানে যান। সেখান থেকে ফিরতে বেশ কিছু ক্ষণ দেরি হওয়ায় রাকিয়াকে সন্দেহ করতে থাকেন সাবিরের। তার পরেই সন্ধ্যায় স্ত্রীর সঙ্গে বচসার সময়ে আচমকা রাকিয়ার গলায় সাবির ধারালো ব্লেড দিয়ে আঘাত করেন বলে পুলিশ জানায়। 

ওই ঘটনায় পরে রক্তাক্ত অবস্থায় রাকিয়াকে বারুইপুর মহকুমা হাসপাতালে ভর্তি করেন প্রতিবেশীরা। খবর দেওয়া হয় রাকিয়ার পরিজনেদেরও। পুলিশ জানায়, ঘটনার পরেই সাবির গা ঢাকা দেন। তাঁর খোঁজ চলছে। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন