• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুজোয় খেতে গিয়ে রহস্য-মৃত্যু যুবকের

dead body
প্রতীকী ছবি।

রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে এক যুবকের। পুলিশ জানায়, তাঁর নাম নজরুল সর্দার (২৭)। শুক্রবার দুপুরে একটি গ্যারাজে বিশ্বকর্মা পুজোর খাওয়াদাওয়ার জন্য গিয়েছিলেন নজরুল। সেখানেই মৃত্যু হয় তাঁর। নজরুলের বাড়ি বারাসত থানার টালিখোলা এলাকায়। তাঁর পরিবার থানায় খুনের অভিযোগ দায়ের করেছে। এই ঘটনায় পুলিশ গ্যারাজ-মালিক এবং এক কর্মীকে গ্রেফতার করেছে।

পেশায় টোটোচালক নজরুলের স্ত্রী মুসলিমা বিবি জানান, শুক্রবার সকালে রেশনের দোকান থেকে জিনিসপত্র কিনে বাড়িতে রেখে বেরিয়ে যান তাঁর স্বামী। বাড়িতে জানান, স্থানীয় গ্যারাজে দুপুরের খাওয়ার নিমন্ত্রণ রয়েছে। তাই তিনি সেখানেই যাচ্ছেন। বাড়িতে খাবেন না। দুপুর আড়াইটে নাগাদ বাড়ি ফিরবেন বলে জানিয়েছিলেন নজরুল। কিন্তু দুপুর পার হয়ে গেলেও বাড়ি ফেরেননি তিনি। নজরুলের ভাই জানান, সাড়ে ৩টে নাগাদ জনা পাঁচেক ব্যক্তি নজরুলকে সংজ্ঞাহীন অবস্থায় বাড়িতে ফেলে রেখে যান। কী হয়েছে জানতে চাইলেও তাঁরা কিছু জানাননি। 

পুলিশ জানিয়েছে, ওই অবস্থায় বাড়ির লোকেরা নজরুলকে বারাসত জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তার পরেই নজরুলের পরিজনেরা বারাসত থানায় খুনের অভিযোগ দায়ের করেন। রাতেই পুলিশ গ্যারাজ-মালিক রঞ্জিত ও তাঁর কর্মচারী রাজুকে গ্রেফতার করে।

পুলিশকে ধৃতেরা জানিয়েছেন, অতিরিক্ত মদ খেয়ে নাচার সময়ে পড়ে গিয়ে সংজ্ঞা হারান নজরুল। তাঁর বাড়ির লোকেদের প্রশ্ন, অসুস্থ নজরুলকে তাঁরা হাসপাতালে না নিয়ে গিয়ে কেন বাড়িতে ফেলে গেলেন? পুলিশ জানিয়েছে, ওই গ্যারাজের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে তা খতিয়ে দেখা হবে। দেহটি ময়না-তদন্তে পাঠানো হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন