• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অশালীন ছবি ছড়িয়ে অপপ্রচার, অভিযোগ বিজেপির

BJP
প্রতীকী ছবি।

দলীয় নেত্রীর ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে বিজেপির কালনা শহর সভাপতি সৌরভ রায়ের সঙ্গে এক তরুণীর অশালীন ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যায় কালনা থানায় লিখিত অভিযোগ দায়ের করে সৌরভবাবুর অভিযোগ, পরিকল্পিত ভাবে তাঁকে এবং তাঁর দলের বিরুদ্ধে অপপ্রচার চালানোর জন্যই এমনটা করা হয়েছে। যাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিটি ‘পোস্ট’ করা হয়েছিল সেই বিজেপি নেত্রী তন্দ্রা বারুইও এ দিন লিখিত অভিযোগ করে জানিয়েছেন, তাঁর অ্যাকাউন্টি ‘হ্যাক’ করে ছবিটি ছড়িয়ে দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ছবি ‘ভাইরাল’ হওয়ার পর থেকেই বিজেপিকে বিঁধতে শুরু করে তৃণমূল। সোশ্যাল মিডিয়ায় নানা অ্যাকাউন্ট থেকে ছবিটি ছড়িয়ে পড়ে। বিজেপি সমর্থকেরা পাল্টা দাবি করেন, ছবিটি বিকৃত করা হয়েছে। সৌরভবাবুর দাবি, পুরোটাই তৃণমূল অপপ্রচার। তন্দ্রাদেবীরও দাবি, তিনি দলের কালনা শহর সহ সভাপতির দায়িত্বে রয়েছেন। তাঁর অ্যাকাউন্ট থেকে এ সব ছবি পোস্ট করা মানে দলের সম্মানহানি। বিজেপির জেলা সহ সভাপতি ধনঞ্জয় হালদার বলেন, ‘‘ছবিটি ভাল করে দেখলেই যে কেউ বলে দেবেন সেটি ছবি জুড়ে তৈরি করা। দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করে এমন ছবি পোস্ট করা হয়েছে। আমরা পুলিশকে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা বলেছি।’’

যদিও তৃণমূলের পুর প্রশাসন দেবপ্রসাদ বাগের দাবি, দল কোনও ভাবেই এর সঙ্গে জড়িত নয়। তিনি বলেন, ‘‘ওই নেত্রীর অ্যাকাউন্ট থেকে কয়েকদিন আগেই ছবিটা ছড়িয়েছে। উনি এত দিন অভিযোগ করেননি কেন? এটা বিজেপির অন্তর্দ্বন্দ্ব কি না দেখুক প্রশাসন।’’ পুলিশ জানিয়েছে, ঘটনাটি নিয়ে তদন্ত শুরু হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন