• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফোনে ‘হুমকি’, অভিযুক্ত বিজেপি

threat call
—প্রতীকী ছবি

Advertisement

ফের ফোনে হুমকি দেওয়ার অভিযোগ করেছেন জেলা পরিষদের সহ সভাধিপতি তথা তৃণমূলের জেলা কমিটির কো-অর্ডিনেটর দেবু টুডু। বৃহস্পতিবার সরাসরি বিজেপির নেতা-কর্মীদের বিরুদ্ধে অভিযোগ তুলে পুলিশ সুপারকে চিঠি দিয়েছেন তিনি। সেখানে তিনি জানিয়েছেন, মোবাইলে একটি বিশেষ ‘অ্যাপ্লিকেশন’ থাকায় যে সিমকার্ড থেকে ফোন এসেছিল, তা ব্যবহারকারীদের নাম জানতে পেরেছেন তিনি। তিন জন বিজেপি নেতা-কর্মী পরপর ফোন করে হুমকি দিয়েছেন বলেও তাঁর অভিযোগ।

ওই চিঠিতে বলা হয়েছে ১২টা ১২ মিনিটে দেবাশিস সরকার, পৌনে ১টা নাগাদ কৃষ্ণেন্দু রায় ও সাড়ে ১২টা নাগাদ আরও এক জন ফোন করে ‘হুমকি’ দেন। দেবুবাবুর অভিযোগ, ‘‘প্রথমে অশ্লীল ভাষা বলা হয়। তারপরে ‘জয় শ্রীরাম’ না বললে দেখে নেওয়ার হুমকি দেওয়া হয়।’’ তাঁর অভিযোগ, “এটাই বিজেপির সংস্কৃতি। রাজনৈতিক ভাবে মোকাবিলা করতে না পেরে হুমকি দেওয়া হচ্ছে।’’ কয়েক মাস আগেও একাধিক অচেনা নম্বর থেকে ফোন করে হুমকি দেওয়ার অভিযোগ করেছিলেন তিনি।

তৃণমূলের জেলা সভাপতি স্বপন দেবনাথ বলেন, “আইনের দিকটা প্রশাসন দেখছে। আমরা রাজনৈতিক ভাবে এর বিরুদ্ধে প্রচার চালাব।’’

বিজেপি সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত দেবাশিস সরকার দলের বর্ধমান শহরের পর্যবেক্ষক। তিনি ফোন করার কথা স্বীকারও করেছেন। তাঁর দাবি, “উনি ভাতারে একটি সভায় ‘জয় শ্রীরাম’ বললে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন। সে জন্য ফোন করেছিলাম। সেটাকে উনি হুমকি মনে করছেন। অভিযোগ যে কেউ করতেই পারেন।’’ জেলা পুলিশ সূত্রে জানানো হয়েছে, অভিযোগ সাইবার থানায় পাঠানো হয়েছে। তাঁরাই বিষয়টি খতিয়ে দেখছে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন