• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভরসন্ধ্যায় গুলি করে যুবক খুন চিত্তরঞ্জনে

main
পড়ে রয়েছে স্কুটি। নিজস্ব চিত্র

যুবককে গুলি করে খুনের ঘটনা ঘটল শুক্রবার। চিত্তরঞ্জন রেল শহরে জিএম অফিসের সামনে ঘটনাটি ঘটে। পুলিশ জানায়, নিহত বলরাম সিংহ (৩৭) চিত্তরঞ্জনের পাঁচ নম্বর এরিয়া এলাকার বাসিন্দা।

চিত্তরঞ্জন থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, এ দিন সন্ধ্যায় স্কুটিতে করে অফিস লাগোয়া প্রায় দেড়শো মিটার দূরের রাস্তা ধরে যাচ্ছিলেন বলরামবাবু। আশপাশে, জনবসতি, দোকানপাট নেই। আনুমানিক, সন্ধ্যা পৌনে ৬টা নাগাদ আচমকা তাঁকে তাক করে গুলি চালানো হয়। ঘটনার খবর পেয়ে এলাকায় যান আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি (পশ্চিম) শান্তব্রত চন্দ-সহ অন্য পুলিশ আধিকারিক ও কর্মীরা। 

তদন্তকারীরা জানান, জনমানবহীন জায়গা হওয়ায় কী ভাবে গুলি চলেছে, তা প্রাথমিক ভাবে বোঝা যায়নি। তবে, রক্তাক্ত অবস্থায় বলরামবাবুকে উদ্ধার করে তাঁকে চিত্তরঞ্জন লোকোমোটিভ ওয়ার্কসের কস্তুরবা গাঁধী হাসপাতালে নিয়ে যায় পুলিশ। চিকিৎসকেরা তাঁকে নিহত ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বলরামবাবুর মাথার বাঁ দিকে ও বুকের বাঁ দিকে গুলি করা হয়েছে।

ওই যুবকের বাড়িতে তাঁর বাবা-মা, স্ত্রী, পাঁচ বছরের ছেলে এবং দাদা-বৌদি রয়েছেন। পরিবারের লোকজন কথা বলার পরিস্থিতিতে নেই।

কেন এই ঘটনা, তা নিয়ে পুলিশ সন্ধ্যা পর্যন্ত নিশ্চিত নয় বলে জানিয়েছে। তবে, এলাকাবাসীর একাংশের অনুমান, এই ঘটনার নেপথ্যে কোনও ব্যবসায়িক টানাপড়েন থাকতে পারে। এ দিকে, চিত্তরঞ্জন রেল শহরের তৃণমূল নেতা শ্যামল গোপের দাবি, ‘‘বলরামবাবু আমাদের দলের কর্মী। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত আমরা দাবি করছি।’’ আসানসোল-দুর্গাপুরের পুলিশ কমিশনার সুকেশকুমার জৈন বলেন, ‘‘ঘটনার তদন্ত চলছে। সম্ভাব্য সমস্ত দিকই খতিয়ে দেখা হচ্ছে।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন