• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সাক্ষ্য দিতে ফের আদালতে পুলিশ কর্তা

Cop to court again to register his testimony
প্রতীকী চিত্র

‘পিনকন’-প্রতারণার মামলায় সাক্ষ্য দিতে ফের তমলুক আদালতে এলেন বিষ্ণুপুরের এসডিপিও প্রিয়ব্রত বক্সী। ওই ভুয়ো অর্থলগ্নি সংস্থার বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় প্রথম তদন্তকারী অফিসার ছিলেন প্রিয়ব্রত। আদালতে পরপর চারবার সাক্ষ্য দিতে না আসায় তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিলেন বিচারক।

সোমবার পূর্ব মেদিনীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারকের (তৃতীয়) মৌ চট্টোপাধ্যায়ের এজলাসে হাজির হয়ে সাক্ষ্য দেন প্রিয়ব্রত। কিন্তু এদিনও সাক্ষ্যগ্রহণ সম্পূর্ণ না হওয়ায় উনি জামিনের আর্জি জানাননি। আজ, মঙ্গলবার ফের তাঁর সাক্ষ্যগ্রহণ করা হবে। ওই মামলায় সরকার পক্ষের আইনজীবী সৌমেনকুমার দত্ত বলেন, ‘‘সোমবার আদালাতে ফের হাজির হয়েছিলেন প্রথম তদন্তকারী অফিসার। তিনি এদিন আদালাতে সাক্ষ্য দিয়েছেন। এদিন আদালতে দীর্ঘক্ষণ সাক্ষ্যগ্রহণ প্রক্রিয়া চলেছে। তবে তা শেষ হয়নি। ওই তদন্তকারী অফিসারকে ফের নিজে দ্বায়িত্বে আদালতে হাজির হওয়ার অনুমতি দিয়েছেন বিচারক।’’ 

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি গ্রেফতারি পরোয়ানা জারির পরেই ১ ফেব্রুয়ারি আদালতে আত্মসমর্পণ করেন প্রিয়ব্রত। ওই দিন সাক্ষ্য শেষ না হওয়ায় তাঁকে হেফাজতে রাখার কথা বলেছিলেন বিচারক। কিন্তু প্রিয়ব্রত মুচলেকা দিয়ে নিজ দায়িত্বে সোমবার আসার প্রতিশ্রুতি দিয়েছিলেন। এ দিনও তিনি নিজ দায়িত্বে মঙ্গলবার আদালতে আসার প্রতিশ্রুতি দেন। বিচারক সেই আবেদন মঞ্জুর করেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন