Advertisement
০৬ মে ২০২৪
Govinda On Arti Singh Wedding

মামাশ্বশুর গোবিন্দর পা ছুঁয়ে প্রণাম করবেন বলেছিলেন, কথা রাখতে পারলেন কি কাশ্মীরা?

ননদের বিয়েতে মামাশ্বশুর গোবিন্দ এলে তাঁর পা ছুঁয়ে প্রণাম করবে। সেই কথা রাখতে পারলেন কি কাশ্মীরা?

গোবিন্দর ভাগ্নির বিয়েতে মিটল ঝামেলা।

গোবিন্দর ভাগ্নির বিয়েতে মিটল ঝামেলা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৯:১৯
Share: Save:

এক সময় যে ভাগ্নেকে মানুষ করেন তিনি, অভিনয় জগতে পরিচতি তৈরি করতেও সাহায্য করেন, সেই ভাগ্নে ক্রুষ্ণার সঙ্গে প্রায় সাত বছর কথা ছিল না মামা গোবিন্দ ও মামি সুনীতা আহুজার। কারণ ভাগ্নবৌ কাশ্মীরা শাহের করা একটি মন্তব্য। তাতেই যেন সব শেষ।

এ বারে সেই সাত বছরের পুরানো মান-অভিমান ভুললেন গোবিন্দ। ক্রুষ্ণার বোন আরতি সিংহের বিয়ের রাতে হাজির হলেন ‘চিচ্চি মামা’। ভাগ্নিকে আশীর্বাদ দিতে সঙ্গে ছেলেকে নিয়ে এলেন অভিনেতা। দিন কয়েক আগেই কাশ্মীরা জানান, ননদের বিয়েতে মামাশ্বশুর (গোবিন্দ) এলে তাঁর পা ছুঁয়ে প্রণাম করবেন। সেই কথা রাখতে পারলেন কি অভিনেত্রী?

ফিরে যাওযা যাক গোড়ার কাহিনিতে। অশান্তির সূত্রপাত্র ভাগ্নের বৌ কাশ্মীরা শাহের একটি মন্তব্য থেকে। ক্রুষ্ণার শো ‘দ্য ড্রামা কোম্পানি’-তে। সেখা‌ে অতিথি হয়ে আসেন গোবিন্দ ও তাঁর স্ত্রী সুনীতা আহুজা। সেই সময় ক্রুষ্ণার স্ত্রী কাশ্মীরা শাহ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, ‘‘টাকা নিয়ে মঞ্চে নাচা লোকজন।’’

মনে করা হয়, গোবিন্দ-সুনীতার উদ্দেশেই এই মন্তব্য ছিল তাঁর। তার পরই চিড় ধরে মামা-ভাগ্নের সম্পর্কে। গোবিন্দ এবং তাঁর স্ত্রী নিশ্চিত ছিলেন, এই পোস্ট তাঁদের উদ্দেশেই। তাঁরা এতটাই আঘাত পান যে, এর পর থেকে ক্রুষ্ণার সঙ্গে আর কোনও সম্পর্ক রাখেননি তাঁরা।

এ বার আরতির বিয়ে কাছাকাছি আনল তাঁদের। বৃহস্পতিবার ছিল আরতির বিয়ের অনুষ্ঠান। সেখানেই সন্ধ্যাবেলা হাজির হন ক্রুষ্ণা-আরতির মামা। আলোকচিত্রীদের সামনে পোজ় না দিয়ে সটান অনুষ্ঠান কক্ষে ঢুকে যান তিনি। গোবিন্দ এলেও দেখা মেলেনি অভিনেতার স্ত্রী সুনীতার। তবে ননদের মেহেন্দির অনুষ্ঠানে ভাগ্নেবৌ কাশ্মীরা বলেন, ‘‘মামাশ্বশুরকে নিমন্ত্রণ করা হয়েছে। উনি আসলে সমস্ত ধরনের সম্মান দেওয়া হবে। আমি পা ছুঁয়ে প্রণাম করব।যতই হোক, শ্বশুর বলে কথা।’’ সেই কথাই রাখলেন অভিনেত্রী। কাশ্মীরা জানান, গোবিন্দার পা ছুঁয়ে আশীর্বাদ নেন তিনি। তাঁর দুই সন্তানকে আশীর্বাদ দিয়েছেন সুপারস্টার মামা-দাদু। ভাগ্নির মঙ্গল হোক, অনুষ্ঠান কক্ষ থেকে বেরিয়ে যাওয়ার সময় জানালেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE