Advertisement
১৩ জুন ২০২৪
Konkona Sen Sharma

প্রেম করছেন কঙ্কনা সেন শর্মা? তাঁর প্রাক্তন স্বামী রণবীরের কথায় তেমনই ইঙ্গিত

কঙ্কনার বিয়ে ভেঙেছে বেশ কয়েক বছর হল। এ বার নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী? এ নিয়ে মন্তব্য তাঁর প্রাক্তন স্বামীর।

(বাঁ দিকে) কঙ্কনা সেন শর্মা রণবীর শোরে  (ডান দিকে)।

(বাঁ দিকে) কঙ্কনা সেন শর্মা রণবীর শোরে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৬:২৮
Share: Save:

বিয়ে ভেঙেছে তাও প্রায় ন’বছর হল। এ বার নতুন করে প্রেমে পড়েছেন কঙ্গনা সেন শর্মা? অভিনেত্রীর প্রেমের খবরে যেন সিলমোহর দিলেন প্রাক্তন স্বামী রণবীর শোরে!

এই মুহূর্তে পরিচালনার পাশাপাশি অভিনয়ও করছেন কঙ্কনা। সু অভিনেত্রী বলেই প্রতিষ্ঠিত তিনি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনই খুব একটা চর্চায় থাকতে পছন্দ করেন না অভিনেত্রী। তবে এ বার তাঁর ব্যক্তিগত জীবনকেই প্রকাশ্যে তুলে ধরলেন তাঁর প্রাক্তন স্বামী।

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১০ সালে অভিনেতা রণবীর শোরেকে বিয়ে করেন কঙ্কনা। খুবই ছিমছাম ভাবে হয় সেই অনুষ্ঠান। তার এক বছরের মাথায় তাঁদের পুত্র হারুনের জন্ম হয়। পাঁচ বছরের মাথায় দাম্পত্য জীবনে ইতি টানেন রণবীর-কঙ্কনা। তবে বিচ্ছেদ মানেই মুখ দেখাদেখি বন্ধ, এমনটা নয়। বরং ছেলের কারণে যোগযোগ হয় তাঁদের। সন্তানের যৌথ অভিভাবকত্বের দায়িত্ব তুলে নিয়েছন তাঁরা।

এ বার কঙ্কনার জীবনে নতুন প্রেম? প্রেমিক হলেন অভিনেতা অমল পরাশর। সুজিত সরকারের ‘সর্দার উধম’ ছবিতে ভগৎ সিংহের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এ ছাড়াও ‘ট্রিপলিং’ ওয়েব সিরিজে ছিলেন তিনি। শুধু তা-ই নয়, কঙ্কনার সঙ্গে ‘ডলি কিটি অউর ওহ’ ছবিতে কাজ করেছেন অমল।

আসলে কঙ্কনা-অমল প্রেমের গুঞ্জন শুরু হয় একটি টুইট থেকে। ডাঃ নিমো যাদব কমেন্ট্রি নামের এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) একটি পোস্ট শেয়ার করা হয়। যাতে লেখা ছিল, ‘‘মোদী-ভক্ত রণবীর শোরেকে ছেড়ে ধর্মনিরপেক্ষ অমল পরাশরের সঙ্গে ‘ডেট’ করার সিদ্ধান্ত একেবারে সঠিক, কঙ্কনা সেন শর্মার।’’

তাতেই অভিনেতা লেখেন ‘‘আমিও একমত।’’ এর পর থেকেই শুরু হয়েছে জল্পনা। যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি কঙ্কনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE