• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘বিজেপি’-র গাড়িতে মাদক উদ্ধার, ধৃত ৪

DRUGS
প্রতীকী ছবি

রাজনৈতিক দলের স্টিকার লাগানো গাড়ি থেকে মাদক উদ্ধার করল পুলিশ। ভিন্ রাজ্যের চার কারবারিকেও গ্রেফতার করা হয়েছে। রবিবার রাতে ঘটনাটি ঘটে মালদহের কালিয়াচকের গোলাপগঞ্জ ফাঁড়ির বালিয়াডাঙায়। 

পুলিশ জানিয়েছে, ধৃতেরা হল নায়েম আনসারি, ইনতিয়াজ আনসারি, তৌফিক আনসারি ও প্রদীপ মাহাতো। চার জনই ঝাড়খণ্ডের রাঁচির বাসিন্দা। ধৃতদের মধ্যে ইনতিয়াজ ও তৌফিক দুই ভাই। তাদের কাছ থেকে আড়াই কেজি আফিমের আঠা পাওয়া গিয়েছে। তার বাজারমূল্য লক্ষাধিক টাকা। এ দিন রাতে কালিয়াচক-গোলাপগঞ্জ রাজ্য সড়কে টহল দেওয়ার সময় দামি গাড়ি থেকে পোস্তর আঠা উদ্ধার হয়েছে। পুলিশের দাবি, ওই গাড়িতে বিজেপির স্টিকার লাগানো রয়েছে। জানা গিয়েছে, ধৃত প্রদীপ ঝাড়খণ্ডের অনগড়া মণ্ডলের বিজেপির এক নেতার আত্মীয়।

বিজেপির বিরুদ্ধে মাদক কারবারের অভিযোগ তুলে সরব হয়েছে তৃণমূল। তৃণমূলের জেলা নেতা দুলাল সরকার বলেন, “মালদহের মাদক কারবার নিয়ে বিজেপির কেন্দ্রীয় নেতাদের মুখে অনেক কথায় শোনা যায়। অথচ, তাঁদের দলের নেতারা আন্তঃরাজ্য মাদক কারবার চালাচ্ছে।” যদিও দায় এড়িয়ে তৃণমূলের বিরুদ্ধে পাল্টা অভিযোগ তুলে সরব হয়েছেন বিজেপির জেলা নেতা অজয় গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, “গোলাপগঞ্জের বিষয়টি দলীয় স্তরে খোঁজ নেওয়া হচ্ছে। আর রাজ্যে মাদক কারবারে তৃণমূল যুক্ত তা আগেও প্রমাণ হয়েছে।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন