• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাঁকুড়ায় করোনা আক্রান্ত আরও ২

puru
প্রতীকী ছবি

ফের দু’জন করোনা আক্রান্তের সন্ধান মিলল বাঁকুড়ার ছাতনায়। স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি দু’জনই কলকাতা থেকে ছাতনায় ফেরেন। ১৪ মে তাঁদের লালারসের নমুনা নেওয়া হয়। রিপোর্ট মেলে শনিবার। আক্রান্তদের মধ্যে ৬৫ বছরের এক বৃদ্ধ ও ২৮ বছরের এক যুবক রয়েছেন। দু’জনেই ছাতনা থানা এলাকার দু’টি আলাদা গ্রামের বাসিন্দা।

স্বাস্থ্য দফতর সূত্রের খবর, আক্রান্ত বৃদ্ধকে দুর্গাপুরের সনকা হাসপাতালে পাঠানো হয়েছে। আক্রান্ত যুবক কলকাতার একটি বেসরকারি সংস্থার কর্মী। লকডাউনের মাঝে বাড়ি এসে ফের তিনি কলকাতায় গিয়েছেন। ওই আক্রান্তকে ‘কোয়রান্টিন’ করার জন্য জেলা থেকে রাজ্যকে জানানো হয়েছে। বাঁকুড়া স্বাস্থ্য জেলার মুখ্যস্বাস্থ্য আধিকারিক শ্যামল সোরেন বলেন, “আক্রান্তেরা কলকাতা থেকে ফেরায় লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। দু’জনের শরীরেই করোনা ধরা পড়েছে। আক্রান্তদের পরিবারের মোট চার জনকে প্রাতিষ্ঠানিক কোয়রান্টিনে রাখা হয়েছে। ওই দু’জনের সংস্পর্শে বাইরের যাঁরা এসেছিলেন তাঁদের চিহ্নিত করার প্রক্রিয়া শুরু হয়েছে।”

এর আগে পাত্রসায়রের এক কিশোরের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। এ নিয়ে বাঁকুড়া জেলায় মোট তিন জন করোনা আক্রান্তের হদিস মিলল।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন