• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা-আক্রান্ত বাড়ল পুরুলিয়া ও বাঁকুড়ায়

Coronavirus
প্রতীকী ছবি

দুই জেলায় বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা। সোমবার পুরুলিয়ায় দু’জন করোনা আক্রান্তের হদিস মিলেছে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে। রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশ করা সোমবারের বুলেটিন অনুযায়ী, রবিবার বাঁকুড়ায় ১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

রবিবার পর্যন্ত পুরুলিয়া জেলায় আক্রান্তের সংখ্যা ছিল ৮৪। সোমবার মোট করোনা রোগীর সংখ্যা হল ৮৬।  আক্রান্ত ৮৬ জনের মধ্যে ৮৩ জনই পরিযায়ী শ্রমিক। জেলা প্রশাসন সূত্রের খবর, সোমবার যে দু’জনের শরীরে করোনা-সংক্রমণ ধরা পড়েছে, তাঁদের এক জন পরিযায়ী শ্রমিক এবং অন্য জন ভিন্ রাজ্যে বেসরকারি সংস্থার কর্মী। 

পুরুলিয়ার অতিরিক্ত জেলাশাসক (জেলা পরিষদ) আকাঙ্ক্ষা ভাস্কর জানান, ওই দুই দু’জন পরিযায়ী চার দিন আগে দিল্লি থেকে ফিরেছিলেন। তাঁদের লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছিল। তাঁরা নিতুড়িয়া ও আড়শা এলাকার বাসিন্দা। এখন তাঁরা প্রাতিষ্ঠানিক কোয়রান্টিনে রয়েছেন। ওই দু’জন যাঁদের সংস্পর্শে এসেছেন, তাঁদেরও নজরে  রাখা হয়েছে। উপসর্গ দেখা দিলে তাঁদের লালারসের নমুনা পরীক্ষা হবে।

রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত পরিসংখ্যান অনুযায়ী, বাঁকুড়ায় রবিবার পর্যন্ত মোট ১৮০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তবে সক্রিয় আক্রান্তের সংখ্যা রবিবার পর্যন্ত ৯৩ জন। নতুন আক্রান্তেরা কোন এলাকার তা জানা যায়নি। এই ব্যাপারে কিছু বলতে চাননি জেলা প্রশাসন বা স্বাস্থ্য দফতরের আধিকারিকেরা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন