Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

WB Election: ‘দিদির গুন্ডারা নন্দীগ্রামে কিছু করতে পারেনি, আরামবাগেও পারবে না’, বললেন অমিত শাহ

নিজস্ব সংবাদদাতা
আরামবাগ ০২ এপ্রিল ২০২১ ২২:০২
আরামবাগের রোড শো অমিত শাহের।

আরামবাগের রোড শো অমিত শাহের।
নিজস্ব চিত্র

দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের পর হুগলির আরামবাগ। শুক্রবার দু’জায়গাতেই ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কর্মসূচি। আরামবাগে বিকেল পাঁচটায় রোড শো করার কথা ছিল অমিতের। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই বহু মানুষ জড়ো হতে থাকেন শহরে। আরামবাগের রোড শো থেকে অমিত হুঙ্কার দেন, তৃণমূলের গুন্ডারা এ বার আরামবাগে কিছু করতে পারবে না।

এক সময়ের লাল দুর্গ আরামবাগ গত ১০ বছরে তৃণমূলের শক্ত ঘাঁটিতে পরিণত হয়েছে। গত লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী অপরূপা পোদ্দার জয়ী হলেও জয়ের ব্যবধান ছিল নামমাত্র। তাই বিধানসভা নির্বাচনের দিন ক্ষণ ঘোষণা হতেই প্রচারে ঝাঁপিয়েছে গেরুয়া শিবির। আরামবাগ মহকুমায় রয়েছে চারটি বিধানসভা আসন— পুড়শুড়া, আরামবাগ, খানাকুল ও গোঘাট। যার মধ্যে পুরশুড়া এবং গোঘাটে লোকসভা ভোটের ফলে অনেকটাই এগিয়ে রয়েছে বিজেপি। আরামবাগ খানাকুলেও ভাল অবস্থায় রয়েছে গেরুয়া শিবির। তাই বিজেপি শীর্ষ নেতৃত্ব আরামবাগের ৪টি আসনকে পাখির চোখ করে লড়াইয়ে নেমেছে।

Advertisement
বিজেপি সমর্থকদের ভিড়।

বিজেপি সমর্থকদের ভিড়।
নিজস্ব চিত্র


শুক্রবার রোড শো শেষে দলীয় কর্মীদের উদ্দেশে অমিত বলেন, ‘‘পরিবারের সকলকে নিয়ে নিয়ে ভোটকেন্দ্রে যান। পদ্মফুলের বোতাম টিপুন। তৃণমূলের গুন্ডারা আপনাদের ধমকায়, চমকায়! কিন্তু এ বার আর সেটা হবে না। আপনারা দেখেছেন, দিদির গুন্ডাবাহিনী নন্দীগ্রামে কিছু করতে পারেনি। তেমনই আরামবাগেও পারবে না।’’

আরও পড়ুন

Advertisement