Advertisement
২৬ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

WB Election: ‘দিদির গুন্ডারা নন্দীগ্রামে কিছু করতে পারেনি, আরামবাগেও পারবে না’, বললেন অমিত শাহ

এক সময়ের লাল দুর্গ আরামবাগ গত ১০ বছরে তৃণমূলের শক্ত ঘাঁটিতে পরিণত হয়েছে। গত লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী অপরূপা পোদ্দার জয়ী হলেও জয়ের ব্যবধান ছিল নামমাত্র।

আরামবাগের রোড শো অমিত শাহের।

আরামবাগের রোড শো অমিত শাহের। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২১ ২২:০২
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের পর হুগলির আরামবাগ। শুক্রবার দু’জায়গাতেই ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কর্মসূচি। আরামবাগে বিকেল পাঁচটায় রোড শো করার কথা ছিল অমিতের। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই বহু মানুষ জড়ো হতে থাকেন শহরে। আরামবাগের রোড শো থেকে অমিত হুঙ্কার দেন, তৃণমূলের গুন্ডারা এ বার আরামবাগে কিছু করতে পারবে না।

এক সময়ের লাল দুর্গ আরামবাগ গত ১০ বছরে তৃণমূলের শক্ত ঘাঁটিতে পরিণত হয়েছে। গত লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী অপরূপা পোদ্দার জয়ী হলেও জয়ের ব্যবধান ছিল নামমাত্র। তাই বিধানসভা নির্বাচনের দিন ক্ষণ ঘোষণা হতেই প্রচারে ঝাঁপিয়েছে গেরুয়া শিবির। আরামবাগ মহকুমায় রয়েছে চারটি বিধানসভা আসন— পুড়শুড়া, আরামবাগ, খানাকুল ও গোঘাট। যার মধ্যে পুরশুড়া এবং গোঘাটে লোকসভা ভোটের ফলে অনেকটাই এগিয়ে রয়েছে বিজেপি। আরামবাগ খানাকুলেও ভাল অবস্থায় রয়েছে গেরুয়া শিবির। তাই বিজেপি শীর্ষ নেতৃত্ব আরামবাগের ৪টি আসনকে পাখির চোখ করে লড়াইয়ে নেমেছে।

বিজেপি সমর্থকদের ভিড়।

বিজেপি সমর্থকদের ভিড়। নিজস্ব চিত্র

শুক্রবার রোড শো শেষে দলীয় কর্মীদের উদ্দেশে অমিত বলেন, ‘‘পরিবারের সকলকে নিয়ে নিয়ে ভোটকেন্দ্রে যান। পদ্মফুলের বোতাম টিপুন। তৃণমূলের গুন্ডারা আপনাদের ধমকায়, চমকায়! কিন্তু এ বার আর সেটা হবে না। আপনারা দেখেছেন, দিদির গুন্ডাবাহিনী নন্দীগ্রামে কিছু করতে পারেনি। তেমনই আরামবাগেও পারবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Amit Shah West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE