Advertisement
১১ মে ২০২৪
bomb

WB Election: পরিত্যক্ত বাড়িতে ব্যাগভর্তি একাধিক কৌটো, বোমাতঙ্ক বর্ধমানের তালিতে

পরিত্যক্ত বাড়িতে কারা ব্যাগভর্তি কৌটো রাখল অথবা সেগুলি বোমা কি না, তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা।

 বর্ধমানের তালিতে এই ব্যাগ ঘিরেই বোমাতঙ্ক ছড়িয়েছে।

বর্ধমানের তালিতে এই ব্যাগ ঘিরেই বোমাতঙ্ক ছড়িয়েছে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ২২:৪১
Share: Save:

পরিত্যক্ত বাড়িতে ব্যাগভর্তি একাধিক কৌটো ঘিরে বর্ধমানের তালিতে বোমাতঙ্ক ছড়াল। রবিবার দুপুরে এলাকাবাসীর কাছ থেকে এই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দেওয়ানদিঘি থানার পুলিশ। ওই জায়গায় সকলের যাতায়াত বন্ধ করে বম্ব স্কোয়াডকে ডাকা হয়। তবে কারা ওই পরিত্যক্ত বাড়িতে ব্যাগভর্তি কৌটো রাখল অথবা সেগুলি বোমা কি না, তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা।

পুলিশ সূত্রে খবর, বর্ধমানের তালিতের ঝাপানতলা এবং ডাঙ্গাপাড়ার মাঝামাঝি এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে রবিবার ওই ব্যাগটি পড়ে থাকতে দেখা যায়। টিনের চাল ও মাটির দেওয়ালের দোতলা বাড়ির একতলার একটি ঘরে ওই ব্যাগের ভিতরে কয়েকটি কৌটো রাখা ছিল। ওই বাড়ির আশপাশে বেশ কয়েকটি পরিবারের বসবাস। স্থানীয় বাসিন্দা সৌমেন ভট্টাচার্য বলেন, “পরিত্যক্ত বাড়ির একতলার একটি ঘরে ব্যাগভর্তি কৌটোগুলো দেখে এলাকার লোকজনকে বলি। এর পর গ্রামবাসীরাই পুলিশে খবর দেন।পুলিশ এসে কৌটোগুলো দেখে ওই বাড়ির সামনে থেকে সকলকে সরিয়ে দেয়। এর পর বাড়িটি ঘিরে ফেলে বম্ব স্কোয়াডে খবর দেয় পুলিশ।”

সৌমেন-সহ এলাকার অনেকেরই আশঙ্কা, ব্যাগে কৌটো বোমা ভরে রাখা থাকতে পারে। ফলে পঞ্চম দফার ভোট মিটতে না মিটতেই বোমাতঙ্ক ছড়িয়েছে ওই এলাকার বাসিন্দাদের মধ্যে। এলাকার আর এক বাসিন্দা প্রিয়ান বন্দ্যোপাধ্যায় বলেন, “আমাদের এলাকায় আগে কোনও দিন বোমা-বারুদ এ সব উদ্ধার হয়েছে বলে জানা নেই।” তাঁদের বাড়ির কাছেই ওই পরিত্যক্ত বাড়িটি রয়েছে। ফলে রীতিমতো আতঙ্কে ভুগছেন প্রিয়ান। এলাকাবাসীর অনেকের মতে, শনিবার ভোটের দিন এলাকা অশান্ত করতে দুষ্কৃতীরাই হয়তো বোমা আমদানি করেছিল। তবে পুলিশের বক্তব্য, বম্ব স্কোয়াড খতিয়ে না দেখা পর্যন্ত কৌটোয় কী ভরা রয়েছে, তা বলা সম্ভব নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime bomb West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE