Advertisement
১৯ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

WB Election: মুখ্যমন্ত্রীর পুরুলিয়া সফরের দিনই জেলায় কমিশনের বিশেষ পর্যবেক্ষরা

সোমবারই পুরুলিয়া জেলায় একাধিক জনসভা করছেন মমতা। তার মাঝেই ২ দিনের জেলা সফরে পৌঁছে গেলেন বিশেষ পর্যবেক্ষকরা।

পুরুলিয়ায় বিশেষ পর্যবেক্ষকরা।

পুরুলিয়ায় বিশেষ পর্যবেক্ষকরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ১৬:১৯
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরের দিনই পুরুলিয়া পৌঁছলেন নির্বাচন কমিশনের বিশেষ পর্যবেক্ষক অজয় বিনায়ক এবং বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। দুপুর ১২টা নাগাদ বিমান বাহিনীর হেলিকপ্টারে পুরুলিয়ার হেলিপ্যাডে নামেন তাঁরা। সোম এবং মঙ্গলবার জেলার বিভিন্ন আধিকারিক এবং জেলায় মোতায়েন থাকা কেন্দ্রীয় বাহিনীর অফিসাদের সঙ্গে একাধিক বৈঠক করবেন তাঁরা।

সোমবারই পুরুলিয়া জেলায় একাধিক জনসভা করছেন মমতা। তার মাঝেই ২ দিনের জেলা সফরে পৌঁছে গেলেন বিশেষ পর্যবেক্ষকরা। তাঁদের স্বাগত জানাতে হেলিপ্যাডে উপস্থিত ছিলেন পুরুলিয়ার জেলাশাসক অভিজিত্ মুখোপাধ্যায় এবং পুরুলিয়ার পুলিশ সুপার বিশ্বজিত্ মাহাতো। সেখান থেকে তাঁরা সড়ক পথে সার্কিট হাউসে পৌঁছন।

কমিশনের পর্যবেক্ষকরা প্রথমে জেলার সব রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন। তার পর জেলার ৯টি বিধানসভা কেন্দ্রের পর্যবেক্ষকদের নিয়ে বৈঠক করেন তাঁরা। মধ্যাহ্ন ভোজনের পর পুরুলিয়ার জেলাশাসক, পলিশ সুপার অতিরিক্ত জেলাশাসক এবং অতিরিক্ত পুলিশ সুপারদের নিয়ে বৈঠকে বসেন বিশেষ পর্যবেক্ষকরা। সন্ধ্যায় জেলায় মোতায়েন সব কেন্দ্রীয় বাহিনীর কোম্পানির কমান্ডিং এবং ডেপুটি কমান্ডিং অফিসারদের নিয়ে বৈঠক করবেন তাঁরা। বৈঠকগুলি থেকে জেলার ভোটের প্রস্তুতি নিরাপত্তা ব্যবস্থা নিয়ে বিস্তারিত আলোচনা হওয়ার কথা।

সোমবার ব্যারাকপুর থেকে ওই দুই পর্যবেক্ষকের সঙ্গে হেলিকপ্টারে ওঠেন আর এক বিশেষ পর্যবেক্ষক (এক্সপেন্ডিচার) বি মুরলী কুমারও। কিন্তু তিনি বাঁকুড়ার কারক ডাঙায় নেমে যান। সেখানে আবগারি দফতরে অফিসারদের সঙ্গে বৈঠকের পর সন্ধ্যায় সড়ক পথে বাঁকুড়া থেকে পুরুলিয়ায় পৌঁছে যাবেন তিনি। মঙ্গলবার ৩ বিশেষ পর্যবেক্ষক আকাশ পথে কলকাতা ফিরবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE