Advertisement
০৪ জুন ২০২৪
West Bengal asemnbly Election 2021

বন্দুক হাতে ছবি সোশ্যাল মিডিয়ায়, গ্রেফতার দুই যুবক

সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে ঘুরছে এই সব ছবি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা 
ভাঙড়  শেষ আপডেট: ০৫ মার্চ ২০২১ ০৭:৫৯
Share: Save:

এক হাতে মোবাইল, ডান কাঁধে ধরে রাখা একনলা বন্দুক। রাতের অন্ধকারে নির্জন ইটভাটায় দাঁড়িয়ে এক যুবক। পরনে লুঙ্গি ও টি-শার্ট।

অন্য এক যুবক মোটরবাইকের উপরে বসে পিস্তল তাক করে রয়েছে।

সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে ঘুরছে এই সব ছবি। বৃহস্পতিবার এ রকম একটি ছবির সূত্র ধরে জীবনতলা থানার পুলিশ পূর্ব চণ্ডীবাড়ি গ্রাম থেকে গ্রেফতার করেছে আজিজুল মোল্লাকে। তার বাড়ি ওই এলাকায়। তার কাছ থেকে একটি একনলা বন্দুক ও একটি গুলি উদ্ধার হয়েছে। অন্য দিকে, গোসাবা থেকে শুভদীপ মণ্ডল ওরফে বাপ্পা নামে আরও এক যুবককে বুধবার গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে উদ্ধার হয়েছে পিস্তলটি।

বৃহস্পতিবার আজিজুল মোল্লার বন্দুক হাতে তোলা ছবি জীবনতলা থানার ওসি প্রশান্ত দাসের হোয়াটসঅ্যাপে আসে। ওই ছবির সূত্র ধরে অভিযুক্ত আজিজুল মোল্লাকে শনাক্ত করে তাকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে একটি বাগান থেকে উদ্ধার করা হয়েছে বন্দুকটি।

আজিজুল আইএসএফ কর্মী বলে পরিচিত। স্থানীয় মানুষের অভিযোগ, আজিজুল বেশ কিছু দিন ধরেই এলাকার মানুষকে ভয় দেখাচ্ছিল। এ বিষয়ে আইএসএফের ভাঙড় ১ ব্লকের সভাপতি শরিফুল মোল্লা বলেন, ‘‘আজিজুল মোল্লা আমাদের দলের কেউ নয়। পুলিশ নিরপেক্ষ তদন্ত করলে পুরো বিষয়টি স্পষ্ট হয়ে যাবে।’’

ক্যানিং ২ ব্লক যুব তৃণমূল নেতা সাদেক লস্কর বলেন, ‘‘আইএসএফ দল ঘোষণা করার পর থেকেই এলাকায় সমাজবিরোধীদের সঙ্গে নিয়ে সন্ত্রাস সৃষ্টি করতে চাইছে। মানুষকে ভয় দেখাতে তারা বেআইনি অস্ত্র নিয়ে এলাকায় ঘুরে বেড়াচ্ছে। এমনকী, সেই ছবি তারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Social Media West Bengal asemnbly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE