Advertisement
১০ মে ২০২৪
Fire

Bengal Election: গোঘাটে বিজেপি কর্মীর পায়ে গুলি, পাল্টা তৃণমূলের দাবি, উত্তেজনা ছড়াচ্ছে গেরুয়া শিবির

শনিবার দুপুরে গোঘাটের ভাদুর অঞ্চলের পোড়াবাগান এলাকায় ওই ঘটনা ঘটেছে। আহত শুভময় কুন্ডুর আবস্থা সন্তোষজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

আহত শুভময় গোঘাটের একটি এলাকার আইটি সেলের দায়িত্বে রয়েছেন।

আহত শুভময় গোঘাটের একটি এলাকার আইটি সেলের দায়িত্বে রয়েছেন।

নিজস্ব সংবাদদাতা
গোঘাট শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ২০:৫০
Share: Save:

হুগলির গোঘাটে দিনেদুপুরে গুলি চলল। এই ঘটনায় এক জনের পায়ে গুলি লেগেছে। শনিবার দুপুরে গোঘাটের ভাদুর অঞ্চলের পোড়াবাগান এলাকায় ওই ঘটনা ঘটেছে। আহত শুভময় কুন্ডুর আবস্থা সন্তোষজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। আহত যুবক বিজেপি কর্মী। তিনি তৃণমূলের বিরুদ্ধে কোনও অভিযোগ না করলেও, বিজেপি এই ঘটনায় শাসকদলকেই অভিযুক্ত করেছে। তৃণমূল যদিও সে অভিযোগ অস্বীকার করেছে। ঘটনার তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আহত শুভময় গোঘাটের একটি এলাকার আইটি সেলের দায়িত্বে রয়েছেন। এই মুহূর্তে তিনি আরামবাগ হাসপাতালে চিকিৎসাধীন। আরামবাগের এসডিপিও-র উপস্থিতিতে পুলিশ গুলিবিদ্ধ শুভময়ের বয়ান নেয়। তিনি জানিয়েছেন, এক সহকর্মীর সঙ্গে তিনি বাইকে করে যাচ্ছিলেন। সেই সময় আচমকাই কয়েক জন দুষ্কৃতীকে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। দুষ্কৃতীদের কাউকেই তিনি চিনতে পারেননি। যদিও বিজেপি-র পক্ষ থেকে বিশ্বনাথ কারক অভিযোগ করেন, ‘‘তৃণমূলআশ্রিত দুষ্কৃতীরা গুলি চালিয়েছে। শুভময়রা ভিকদাস থেকে ভাদুরের দিকে যাচ্ছিল। ওখানে রাস্তার দু’ধারেই ঘন জঙ্গল। জঙ্গলের আড়াল থেকে দুষ্কৃতীরা গুলি চালায়। শুভময়ের বাঁ পায়ে লেগে বেরিয়ে যায়। ভোটে হারবে বুঝেই এইসব কাণ্ড করছে।’’

তৃণমূলের তরফে যদিও এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। দলের নেতা মানস মজুমদার বলেন, ‘‘কারা গুলি করেছে, কেন করেছে, সেটা পুলিশ দেখুক। একটা ঘটনা ঘটেছে। ওদের নিজেদের মধ্যেই কথার মিল নেই। গোঘাটে উত্তেজনা ছড়ানোর চেষ্টা করছে বিজেপি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE