Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Bengal polls: বাংলায় তারকা প্রচারক মনমোহন, সনিয়ার সঙ্গে অধীর, তালিকা থেকে বাদ ‘বিক্ষুব্ধ’ নেতারা

সংবাদসংস্থা
নয়াদিল্লি ১২ মার্চ ২০২১ ১৯:২৬
বাংলায় তারকা প্রচারক মনমোহন, সনিয়ার সঙ্গে অধীর।

বাংলায় তারকা প্রচারক মনমোহন, সনিয়ার সঙ্গে অধীর।

বিধানসভা নির্বাচনের আগে বাংলায় প্রচারে আসছেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধী, দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ-সহ ৩০ জন কংগ্রেস নেতা। সেই তালিকায় রয়েছেন কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরীও। তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে বিক্ষুব্ধ কংগ্রেস নেতাদের।

কংগ্রেসের তরফে তারকা প্রচারকদের একটি তালিকা প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সনিয়া, মনমোহন ছাড়াও নাম রয়েছে রাহুল ও প্রিয়ঙ্কা গাঁধীর। তিন রাজ্যের বর্তমান ও এক রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীরও নাম রয়েছে তালিকায়। তাঁরা হলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গহলৌত, পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংহ, ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল ও মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথ।

এই তারকা প্রচারকদের তালিকায় রাজ্যের বেশ কিছু কংগ্রেস নেতারও নাম রয়েছে। তাঁর মধ্যে অন্যতম হলেন বহরমপুরের সাংসদ অধীর চৌধুরী। এ ছাড়া আব্দুল মান্নান, প্রদীপ ভট্টাচার্য, দীপা দাশমুন্সি, প্রণব-পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় প্রমুখ।

Advertisement

এ ছাড়া রাজস্থানের উপমুখ্যমন্ত্রী শচীন পাইলট, পঞ্জাবের প্রাক্তন মন্ত্রী নবজ্যোত সিংহ সিধু, ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিন, দলের অন্যতম মুখপাত্র রণদীপ সিংহ সুরজেওয়ালা প্রমুখ রয়েছেন প্রচারের তালিকায়।

তবে এই তালিকায় জায়গা পাননি বিক্ষুব্ধ কংগ্রেস নেতারা। অর্থাৎ গুলাম নবি আজাদ, আনন্দ শর্মা, কপিল সিব্বলদের নাম নেই কংগ্রেসের তারকা প্রচারকের তালিকায়।

আরও পড়ুন

Advertisement