Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

WB election 2021: ‘টাকা দিয়ে ভোট কিনছে বিজেপি’, অভিযোগ অনুব্রতর, পেলেন পাল্টা জবাবও

বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের কেতুগ্রামের পাচুন্দির জনসভা থেকে বিজেপি-র বিরুদ্ধে অভিযোগ করেন অনুব্রত।

পাচুন্দির জনসভায় অনুব্রত মণ্ডল।

পাচুন্দির জনসভায় অনুব্রত মণ্ডল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কেতুগ্রাম শেষ আপডেট: ০৫ মার্চ ২০২১ ০০:১৭
Share: Save:

বিজেপি টাকা দিয়ে ভোট ‘কিনছে’ বলে অভিযোগ তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের কেতুগ্রামের পাচুন্দির জনসভা থেকে এই অভিযোগ করেন তিনি। পাল্টা বিজেপি-র খোঁচা, ‘হার নিশ্চিত জেনেই’ এমন মন্তব্য করছেন অনুব্রত।

বৃহস্পতিবার পাচুন্দির জনসভায় হাজির হওয়া শ্রোতাদের অনুব্রতর পরামর্শ, ‘‘বিজেপি ঘরে ঘরে গিয়ে টাকা দেবে। আপনারা টাকা নিয়ে নেবেন। আর ভোটটা দেবেন মা মাটি মানুষের মুখ্যমন্ত্রীকে।’’ বিজেপি-র বিরুদ্ধে ‘ভোট কেনা’র অভিযোগ কি নির্বাচন কমিশনের কাছে জানাবেন? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অনুব্রত বলেন, ‘‘ছাড়ুন তো! কী লাভ? নির্বাচন কমিশন তো ওদের (বিজেপি-র)। মানুষ আমাদের সঙ্গে আছে।’’ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে অনুব্রত বলেন, ‘‘গত ৮ বছরে তুমি দেশকে কী দিয়েছ?বাংলার প্রতি এত লোভ কেন?’’ পেট্রোপণ্য এবং রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়েও কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করেন তিনি।

অনুব্রতর অভিযোগের জবাবে বিজেপি-র কাটোয়া-কালনা সাংগঠনিক জেলার সভাপতি কৃষ্ণ ঘোষ বলেন, ‘‘বিধানসভা নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনেই এ সব মন্তব্য করছেন তৃণমূল কংগ্রেসের নেতারা। প্রধানমন্ত্রীকে অপনান করে বাংলায় বিজেপিকে আটকাতে পারবে না তৃণমূল কংগ্রেস।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Anubrata Mondal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE