Advertisement
২৫ এপ্রিল ২০২৪
murder case

ব্যবসায়ী পরিবারের মেয়ে রসিকা জৈনের মৃত্যুর তদন্ত চাইল পরিবার, তির শ্বশুরবাড়ির দিকে

পরিবারের দাবি, রসিকাকে আত্মহত্যায় করতে বাধ্য করা হয়েছিল। মূলত রসিকার স্বামী কুশল আগরওয়ালকে দায়ী করছেন তাঁরা।

রসিকা জৈন আগরওয়াল

রসিকা জৈন আগরওয়াল ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২১ ২২:২১
Share: Save:

রসিকা জৈন আগরওয়ালের মৃত্যুর ঘটনায় বিচারের দাবিতে সরব হল পরিবার। বৃহস্পতিবার রসিকার বাবা-মা, ভাই ও বন্ধুরা দোষীদের অবিলম্বে শাস্তির দাবি জানান। তাঁদের অভিযোগের তির মূলত রসিকার শ্বশুরবাড়ির দিকে।

গত ১৬ ফেব্রুয়ারি বাড়ির নীচে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় রসিকার দেহ। পরে তাঁর মৃত্যু হয়। বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন বলে প্রাথমিক ভাবে মনে করেছিল পুলিশ। ফলে তদন্তও বেশি দূর এগোয়নি। তবে ঘটনার পর থেকে রসিকার পরিবার শ্বশুরবাড়ির দিকে অভিযোগের আঙুল তোলে। পরিবারের তরফে দাবি করা হয়, রসিকাকে আত্মহত্যায় করতে বাধ্য করা হয়েছিল। বিশেষ করে রসিকার স্বামী কুশল আগরওয়ালকে ওই ঘটনার জন্য দায়ী করেন পরিবারের সদস্যরা। তাঁদের চাপে বুধবার ফের তদন্ত শুরু করে পুলিশ। এই ঘটনার পিছনে ষড়যন্ত্র রয়েছে বলে মনে করছে পুলিশও। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে ওই একই অভিযোগ করে রসিকার পরিবারের লোকজন দ্রুত তদন্তের দাবি জানান।
গত বছর আলিপুরের রাজা সন্তোষ রায় রোডের ব্যবসায়ী পরিবারের মেয়ে রসিকার সঙ্গে বিয়ে হয় আলিপুরেরই ডিএল খান রোডের সম্পন্ন ব্যবসায়ীর ছেলে কুশলের। অভিযোগ, বিয়ের পর থেকেই রসিকার উপর অত্যাচার চালাতেন তাঁর স্বামী। মাদকাসক্ত হয়ে ওই বধূর উপর নির্যাতন করতেন বলেও অভিযোগ ওঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata murder case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE