Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Bally

Bengal Polls: বিজেপি-র হয়ে ভোট চাইতে গিয়ে বিক্ষোভের মুখে বালির বিধায়ক বৈশালী

বালি বিধানসভার অন্তর্গত ভোটবাগান এলাকায় প্রচার করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়া।

বৈশালীকে ঘিরে বিক্ষোভ।

বৈশালীকে ঘিরে বিক্ষোভ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বালি শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২১ ১৬:৩৮
Share: Save:

বালি বিধানসভার অন্তর্গত ভোটবাগান এলাকায় প্রচার করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়া। এলাকার মানুষজন তাঁকে দেখে ‘গো ব্যাক’ স্লোগান দিতে থাকেন। তা সত্ত্বেও তিনি এগিয়ে যাওয়ার চেষ্টা করলে বাধার মুখে পড়েন। তখন পুলিশের সামনেই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান এলাকার মানুষ।

এলাকার মানুষের অভিযোগ, বিধায়ক থাকাকালীন কোনওদিন তাঁদের খোঁজ নেননি বৈশালী ডালমিয়া। ওই এলাকায় কোনও উন্নয়ন হয়নি বলেও জানিয়েছেন ভোটবাগানের বাসিন্দারা। এলাকাবাসীর বাধার মুখে এক প্রকার বাধ্য হয়ে ওই এলাকা থেকে চলে আসেন বৈশালী।

এই বিক্ষোভের ঘটনার জন্য তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছেন বৈশালী। তিনি বলেছেন, ‘‘বিজেপি-র উত্থান মানতে পারছে না তৃণমূল। আজ পরিকল্পিত ভাবে ঝামেলা করল তৃণমূলের কর্মীরা।’’ তাঁদের প্রচার গাড়ি ভাঙার চেষ্টা এবং ইট মারার অভিযোগও তৃণমূলের বিরুদ্ধে করেছেন বৈশালী। এই ঘটনায় কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছেন বলেও জানিয়েছেন তিনি।

যদিও ওই এলাকার বাসিন্দা শের খান হামলার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন, ‘‘কোনও হামলা হয়নি। এলাকার মানুষ প্রতিবাদ জানিয়ে চলে যেতে বলেছে বৈশালী ডালমিয়াকে। কারণ গত ৫ বছরে তাঁর দেখা মেলেনি। করোনা থেকে আমপান— কোনও বিপর্যয়েই মানুষ তাঁকে পাশে পায়নি।’’ এলাকার তৃণমূল নেতা রিয়াজ আহমেদ বলেছেন, ‘‘তৃণমূলের কোনও কর্মী এই ঘটনায় যুক্ত নেই। এলাকার মানুষ প্রতিবাদ করেছেন। তৃণমূলের টিকিটে জিতেও তিনি কাজ করেননি। তাই মানুষের ক্ষোভের মুখে পড়েছেন।’’ এর পাল্টা হিসাবে বৈশালী বলেছেন, ‘‘তৃণমূলে থেকে উন্নয়নের কাজ করা যায়নি। তাই বিজেপি-তে যোগ দিয়েছি। জিতে এসে দেখাব, উন্নয়ন কী ভাবে করা যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bjp candidate Bally Baishali Dalmiya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE