Advertisement
২৫ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: দাদু দু’বার হেরেছিলেন, ভাতারে জিতে স্বপ্ন পূরণ করতে চান বিজেপি প্রার্থী মহেন্দ্র কোঁয়ার

ধাত্রীপদ কোঁয়ার ভাতার কেন্দ্র থেকে ২০০৬ এবং ২০১১ বিধানসভায় বিজেপি-র টিকিটে লড়াই করেছিলেন। তবে দু’বারই পরাজিত হন তিনি।

বিজেপি প্রার্থী মহেন্দ্র কোঁয়ার।

বিজেপি প্রার্থী মহেন্দ্র কোঁয়ার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাতার শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ১৪:৩৮
Share: Save:

দাদু ধাত্রীপদ কোঁয়ার দু’বার পূর্ব বর্ধমানের ভাতার বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি-র টিকিটে লড়াই করেছিলেন। কিন্তু জিততে পারেননি। এ বার সেই কেন্দ্রেই বিজেপি প্রার্থী করেছে নাতি মহেন্দ্র কোঁয়ারকে। ভোটে জিতে দাদুর স্বপ্ন পূরণ করতে চান নাতি।

বৃহস্পতিবার বিকেলে ভাতারের প্রার্থী হিসাবে মহেন্দ্রর নাম ঘোষণা করেছে বিজেপি। তাঁর নাম ঘোষণার পরেই শুভেচ্ছা জানাতে দলীয় কর্মীদের ভিড় জমে যায়। সমর্থকরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। মিষ্টি বিলি থেকে শুরু করে আবির খেলা সব চলে। মহেন্দ্রর লক্ষ্য দাদুর স্বপ্ন পূরণ করা। এক বছর হল দাদু মারা গিয়েছেন। এই প্রসঙ্গে মহেন্দ্র বলেন, ‘‘এ বারের ভোটে ভাতারে বিজেপি-ই জিতবে। দাদুর স্বপ্ন পূরণের জন্যই আমি ভোটে লড়ছি।’’

ভাতারের কুলচণ্ডা গ্রামের বাসিন্দা মহেন্দ্র। বনেদি পরিবার। এলাকায় সম্পন্ন ব্যবসায়ী হিসাবে তাঁদের নাম ডাক আছে। ৩৪ বছরের মহেন্দ্র এম এ পাশ করে পারিবারিক ব্যবসা সামলান।

মহেন্দ্রর দাদু ধাত্রীপদর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল সঙ্ঘ পরিবারের সঙ্গে। ধাত্রীপদ ভাতার কেন্দ্র থেকেই ২০০৬ এবং ২০১১ বিধানসভায় বিজেপি-র টিকিটে লড়াই করেছিলেন। তবে দু’বারই পরাজিত হন তিনি। দাদুর হাত ধরেই নাকি ২০০৬ সাল থেকে বিজেপি-র সদস্য মহেন্দ্র। তবে এ বারই প্রথম নির্বাচনে লড়ছেন তিনি।

জয় নিয়ে আত্মবিশ্বাসী মহেন্দ্র। তিনি বলেন, ‘‘ভাতারের মানুষ শুধু নয়, গোটা রাজ্যের মানুষ বিজেপি-কে চায়। সুতরাং জয় নিশ্চিত।’’ যদিও ভাতারের আর এক ভূমিপুত্র তথা তৃণমূল প্রার্থী মানগোবিন্দ অধিকারী বলেন, ‘‘মহেন্দ্রকে শুভেচ্ছা। তবে খেলা হবে ভোটের ময়দানে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE