Advertisement
২৬ এপ্রিল ২০২৪
bomb

Bengal Polls: ভোটের আগের দিন পরিত্যক্ত বাড়ি থেকে তাজা বোমা উদ্ধার করল পুলিশ

সোমবার সপ্তম দফার ভোট মুর্শিদাবাদে। তার আগে রবিবার রানিনগরের চণ্ডীমাটি দেবীপুর গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার হল বেশ কয়েকটি বোমা।

উদ্ধার হওয়া বোমা।

উদ্ধার হওয়া বোমা। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২১ ২১:২৩
Share: Save:

মুর্শিদাবাদ জেলার রানিনগর থেকে ভোটের আগে দিন উদ্ধার হল তাজা বোমা। একটি পরিত্যক্ত বাড়িতে ছিল ওই বোমাগুলি। বিষয়টি নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর।

সোমবার সপ্তম দফার ভোট মুর্শিদাবাদে। তার আগে রবিবার রানিনগরের চণ্ডীমাটি দেবীপুর গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার হল বেশ কয়েকটি বোমা। স্থানীয় তৃণমূল নূর ইসলামের অভিযোগ, “এলাকার কংগ্রেস কর্মী পিন্টু শেখের বাড়ির পিছনেই রাখা ছিল ওই বোমা। ভোটের দিন এলাকায় সন্ত্রাস সৃষ্টি করার জন্যই মজুত করা হয়েছে।” যদিও ওই অভিযোগ অস্বীকার করে পাল্টা পিন্টুর অভিযোগ, ‘‘যেখান থেকে বোমার বস্তা উদ্ধার হয়েছে সেখানে পৌঁছতে গেলে আমার বাড়ি ঘুরপথে যেতে হবে। অথচ কুড়ি হাত দুরে খালেক মণ্ডলের বাড়ি রয়েছে। তাঁর নাম করা হচ্ছে না কেন?” কংগ্রেসের অভিযোগ, কেউ ওই বোমার রেখে পিন্টুকে ফাঁসাতে চাইছে।

পুলিশ ওই বোমা উদ্ধার করেছে। ওই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Congress bomb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE