Advertisement
২৫ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: বারাসতে শেষ মুহূর্তে বাতিল মুখ্যমন্ত্রীর সভা, তবে ঘোষিত সূচি মেনে থাকছেন প্রধানমন্ত্রী

কমিশন আগেই মুখ্যমন্ত্রীর সভার জন্য বিকল্প দিন বেছে নিতে বলেছিল। সেই দাবি মেনেই সভা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ঘাসফুল শিবির।

বাতিল হল মমতা বন্দ্যোপাধ্যায়ের বারাসতের সভা।

বাতিল হল মমতা বন্দ্যোপাধ্যায়ের বারাসতের সভা। ছবি: পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২১ ২৩:৪৭
Share: Save:

একই দিনে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর সভা হওয়ার কথা ছিল বারাসতে। কিন্তু শেষ মুহূর্তে সেই সম্মুখ সমরে ছেদ পড়ল। তৃণমূল সূত্রে খবর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাস্থলের ঢিল ছোড়া দূরত্বে সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা থাকলেও তা বাতিল করা হয়েছে। নির্বাচন কমিশন আগেই মুখ্যমন্ত্রীর সভার জন্য বিকল্প দিন বেছে নিতে বলেছিল। সেই দাবি মেনেই সভা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ঘাসফুল শিবির। এই প্রসঙ্গে বারাসত পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান অশনি মুখোপাধ্যায় জানিয়েছেন, ‘‘নেত্রীর সভা সোমবার ১২ এপ্রিলের বদলে ১৩ এপ্রিল মঙ্গলবার সকাল ১১টায় হবে।’’

সোমবার ঠাসা কর্মসূচি রয়েছে প্রধানমন্ত্রীর। প্রথমে তিনি পশ্চিম বর্ধমানের তালিত-এ সভা করবেন। তারপর যাবেন নদিয়ার কল্যাণীতে, শেষে উত্তর ২৪ পরগনার বারাসতে। বিকেল ৩.১৫-তে বারাসতের হেলিপ্যাডে নামার কথা রয়েছে মোদীর। তারপর সেখান থেকে সভায় যাবেন তিনি। অন্য দিকে, মুখ্যমন্ত্রীর সভা হওয়ার কথা ছিল দুপুর দেড়টায় বারাসত স্টেডিয়ামে। সোমবার তাঁর চারটি কর্মসূচির মধ্যে একটি ছিল উত্তর ২৪ পরগনার এই কেন্দ্রে। ফলে দু’ঘণ্টার ব্যবধানে একই শহরে দুটি ‘হাইভোল্টেজ’ সভা ঘিরে রীতিমতো তেতে উঠেছিল দু’পক্ষই। কিন্তু শেষ মুহূর্তে বাতিল হল মুখ্যমন্ত্রীর সভা।

যদিও বাকি কর্মসূচি একই থাকছে মমতার। তিনি আরও তিনটি সভা করবেন রানাঘাট, বসিরহাট ও দমদমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE