Advertisement
২৪ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: নববর্ষে বাংলায় টুইট মোদী, মমতা, শাহের, ভিডিয়ো পোস্টে পরিবর্তনের ডাক প্রধানমন্ত্রীর

মোদীর ভিডিয়োয় দক্ষিণেশ্বর মন্দির, হাওড়া ব্রিজ, ভিক্টোরিয়া মেমোরিয়াল দেখা যাচ্ছে। বাংলায় তাঁর একাধিক জনসভার অংশও রয়েছে ভিডিয়োতে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ১২:০৬
Share: Save:

নববর্ষের দিন সকালে বাংলায় টুইট করে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অমিত ও মমতা শুধুমাত্র শুভেচ্ছা বার্তা পাঠালেও টুইটের সঙ্গে একটি ভিডিয়ো দিয়ে বাংলায় বিজেপি সরকার গড়ার আহ্বান করেছেন মোদী।

বৃহস্পতিবার সকালে নববর্ষ উপলক্ষে একাধিক টুইট করেন প্রধানমন্ত্রী। একটি টুইটে তিনি নববর্ষের শুভেচ্ছা-সহ একটি কার্ড শেয়ার করেন। সেখানে বিশ্বের বিভিন্ন দেশে থাকা বাঙালিদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

আর একটি টুইটে মোদী লেখেন, ‘পুণ্যভূমি পশ্চিমবঙ্গে নববর্ষে নতুনের সূচনা হোক, রাজ্য প্রগতির পথে এগিয়ে যাক!’ সেই সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেন মোদী। সেখানে কলকাতার বিভিন্ন উল্লেখযোগ্য স্থান, যেমন দক্ষিণেশ্বর মন্দির, হাওড়া ব্রিজ, ভিক্টোরিয়া মেমোরিয়াল দেখা যাচ্ছে। বাংলায় প্রধানমন্ত্রীর একাধিক জনসভার অংশও রয়েছে ভিডিয়োতে। রয়েছে একটি বাংলা গানও। বাংলার মানুষের উন্নতি, অগ্রগতি, কাজের জন্য এ বারের নির্বাচনে বিজেপি সরকারকে ক্ষমতায় আনার বার্তা রয়েছে সেখানে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নিজের টুইটে লেখেন, ‘আসন্ন মঙ্গলময় উৎসব পয়লা বৈশাখ উপলক্ষে আমার সকল বাঙালী বন্ধুদের জানাই অগ্রিম আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। ঈশ্বরের কাছে কামনা করি এই নতুন বছর প্রত্যেকের জীবনে বয়ে আনুক আনন্দ, শান্তি এবং সমৃদ্ধি। শুভ নববর্ষ!’

টুইট করেন মমতাও। রবীন্দ্রনাথ ঠাকুরের গানের দুটি লাইন তুলে ধরে তিনি লেখেন, ‘নব আনন্দে জাগো আজি নবরবিকিরণে। শুভ্র সুন্দর প্রীতি-উজ্জ্বল নির্মল জীবনে। শুভ নববর্ষের আন্তরিক প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন। ১৪২৮ কাটুক নিরাপদে, আনন্দে ও সুখ-শান্তিতে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE